শ্রীবরদী এম.এন.বি.পি সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের বরণ, ক্রীড়া ও সাংস্কৃতিক অনুষ্ঠান

 

 

 

 

 

 

 

 

স্টাফ রিপোর্টার:
শ্রীবরদী এম.এন.বি.পি সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ে নবীণ শিক্ষার্থীদের বরণ, ক্রীড়া ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার দুপুরে বালিকা উচ্চ বিদ্যালয় মাঠে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়। বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক সাইফুল ইসলামের সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন শেরপুর-৩ (শ্রীবরদী-ঝিনাইগাতি) আসনের সংসদ সদস্য প্রকৌশলী এ.কে.এম ফজলুল হক চান। অনুষ্ঠানের প্রথমে জাতীয় সংগীতের তালে তালে জাতীয় পতাকা উত্তোলন এবং প্রধান অতিথি ও নবীণ শিক্ষার্থীদেরকে ফুল দিয়ে বরণ করা হয়।
এসময় প্রধান অতিথি প্রকৌশলী এ.কে.এম ফজলুল হক চান এমপি বলেন, ছাত্র-ছাত্রীরা উপবৃত্তি পাচ্ছে, অসহায় দরিদ্র শিক্ষার্থীদের সহায়তা দেয়া হচ্ছে। বর্তমান সরকার ক্ষমতায় আসার পর থেকেই নারীদের উন্নয়নে বিভিন্ন প্রকল্প বাস্তবায়ন করা হচ্ছে। ফলে দেশে নারী শিক্ষা আজ অনেক অগ্রসর হয়েছে। নারীরাও সমানতালে সমাজ ও দেশের উন্নয়নের জন্য কাজ করে যাচ্ছে। বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা নারী উন্নয়নে অগ্রণী ভূমিকা রেখেছেন।
সহকারি শিক্ষক তোফায়েল আহম্মেদ তন্ময়ের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান ও আ’লীগ সভাপতি আশরাফ হোসেন খোকা, উপজেলা নির্বাহী অফিসার সেঁজুতি ধর, বিশিষ্ট ব্যবসায়ী আ’লীগ নেতা মোহাম্মদ আলী লাল ও শ্রীবরদী থানা ইনচার্জ মোহাম্মদ রহুল আমিন তালুকদার।
এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, জেলা কৃষকলীগ সভাপতি আব্দুল কাদের, উপজেলা কৃষকলীগ সভাপতি আবুল কাশেম তালুকদার, উপজেলা আ’লীগ সহ-সভাপতি আবুল কালাম আজাদ, যুবলীগ আহবায়ক জাহিদুল ইসলাম জুয়েল, যুগ্ম-আহবায়ক লিয়াকত হোসেন লিটন, আ’লীগ নেতা আব্দুলাহ ছালেহ, আমিরুল ইসলাম, মুক্তিযোদ্ধা হামিদুর রহমান জেলা পরিষদ সদস্য আবু জাফর ও আব্দুল্লাহেল আল আমিন, ছাত্রলীগের সাবেক সাধারন সম্পাদক জুয়েল আকন্দ প্রমূখ।
অনুষ্ঠানের শেষে পর্যায়ে ক্রীড়া প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। এতে ওই বিদ্যালয়ের ছাত্রীরা গান ও নৃত্য পরিবেশন করেন।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend