শ্রীবরদীতে ভাইস-চেয়ারম্যান প্রার্থী জুয়েলের গণসংযোগ

স্টাফ রিপোর্টার:
আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে শ্রীবরদীতে গণসংযোগে নেমেছেন ভাইস-চেয়ারম্যান প্রার্থী জুয়েল আকন্দ। শনিবার রাতে শ্রীবরদী পৌর শহরের ব্যাবসায়ীমহল ও সাধারন ভোটারদের সাথে গণসংযোগ করেন। ভোটারদের সমর্থন ও দোয়া প্রত্যাশায় প্রতিনিয়তই ঘুরছেন বিভিন্ন এলাকা। প্রার্থী হিসেবে তরুণ হওয়ায় ভোটের মাঠে তাকে নিয়ে শুরু হয়েছে নতুন হিসাব নিকাশ। জুয়েল উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারন সম্পাদক ছিলেন। তিনি উপজেলার পৌরশহরের খামারিয়া পাড়া গ্রামের ইসমাইল আকন্দর ছেলে।
গণসংযোগ শেষে সাংবাদিকদের সাথে কথা হলে জুয়েল জানান, দীর্ঘদিন সততা ও নিষ্ঠার সাথে উপজেলা ছাত্রলীগের নেতৃত্ব দিয়েছেন। প্রার্থী হিসেবে তিনি তরুণ ও নতুন। নতুন মুখ হলেও ছাত্রলীগের রাজনীতি করায় উপজেলার সর্বস্তরের মানুষের মাঝে সুপরিচিত। প্রার্থী হিসেবে তরুণ হওয়ায় নির্বাচনে ভোটের মাঝে পাল্টে গেছে হিসাব নিকাশ। চায়ের দোকান থেকে শুরু করে সর্বত্রই তাকে নিয়ে চলছে আলোচনা। তিনি প্রতিদিন উপজেলার বিভিন্ন হাট-বাজার, গ্রাম, পাড়া ও মহল্লায় গণসংযোগ করে বেড়াচ্ছেন। সমর্থনের আশায় যাচ্ছেন সাধারন ভোটারদের দুয়ারে দুয়ারে।
তিনি আরো বলেন, আমি নির্বাচিত হলে শ্রীবরদী উপজেলাকে আধুনিক ও ডিজিটাল হিসেবে গড়ে তুলতে সর্বাত্মক সহযোগিতা করব। পাশাপাশি উপজেলায় মাদক, সন্ত্রাস, জঙ্গিবাদ, ঘুষ, দূর্নীতির বিরুদ্ধে রুখে দাড়িয়ে যুব সমাজকে এগিয়ে নিয়ে যাব।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend