শ্রীবরদীতে অস্ত্র, গুলি ও ইয়াবাসহ একজন গ্রেফতার: ওসি সহ ২ পুলিশ সদস্য আহত

শ্রীবরদী প্রতিনিধি
শ্রীবরদীতে একটি পিস্তল, ৮ রাউন্ড গুলি, ৭০ পিস ইয়াবা ও দুটি ম্যাগজিনসহ দুলাল (৪৫) নামে এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে পুলিশ । মঙ্গলবার রাত পৌনে দশটার দিকে জেলার শ্রীবরদী উপজেলার ঝগড়ারচর এলাকা থেকে ওই মাদক ব্যবসায়ীকে আটক করে শ্রীবরদী থানা পুলিশ। দুলাল ঝগড়ারচর মোদকপাড়া গ্রামের আব্দুল কাদির মিয়ার ছেলে। এদিকে ওই মাদক ব্যবসায়ীকে ধরতে গেলে মাদক ব্যবসায়ীদের অন্যান্য সহযোগীদের হামলায় শ্রীবরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ রুহুল আমীন তালুকারদার সহ আরো দুই পুলিশ সদস্য আহত হয়েছে।
বুধবার দুপুর আড়াইটার দিকে শেরপুরের অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মো: বিল্লাল হোসেন প্রেসব্রিফিং করে গণমাধ্যম কর্মীদের কাছে এসব তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে শ্রীবরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ রুহুল আমীনের নেতৃত্বে এসআই জুয়েল রানা, এসআই শফিকুর রহমান ও এএসআই শফিকুল ইসলাম সঙ্গীয় ফোর্স সহ একটি আভিযানিক দল ঝগড়ারচর এলাকায় মাদক উদ্ধার অভিযানে গেলে সেখানে উৎপেতে থাকা মাদক ব্যবসায়ীরা পুলিশের উপর হামলা চালায়। এতে শ্রীবরদী থানার ওসি সহ এসআই শফিকুর রহমান ও এএসআই শফিকুল ইসলাম আহত হয়। পরে একপর্যায়ে দুলালকে ৭০ পিস ইয়াবাসহ আটক করে পুলিশ । পরে তার স্বীকারোক্তিতে তার বাড়ীর বিছনার বালিশের নিচ থেকে উল্লেখিত অস্ত্র, গুলি ও ম্যাগজিনগুলো উদ্ধার করা হয়। এব্যাপারে দুলাল ও তার সহযোগীদের বিরুদ্ধে পুলিশ বাদী হয়ে শ্রীবরদী থানায় মাদক ও অস্ত্র আইনে মামলা দায়ের করেছে।
প্রেসব্রিফিংকালে অন্যানের মধ্যে সহকারী পুলিশ সুপার (নালিতাবাড়ী সার্কেল) মো: জাহাঙ্গীর আলম, শ্রীবরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ রহুল আমীন তালুকদার, শ্রীবরদী থানার ওসি (তদন্ত) মনিরুল ইসলাম ভুইয়া প্রমুখ উপস্থিত ছিলেন।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend