ময়মনসিংহ রেঞ্জের শ্রেষ্ঠ পুলিশ পরিদর্শক শ্রীবরদী থানার ওসি রুহুল আমিন তালুকদার

স্টাফ রিপোর্টার:
শ্রীবরদী থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ রুহুল আমিন তালুকদার ময়মনসিংহ রেঞ্জের শ্রেষ্ঠ পুলিশ পরিদর্শক নির্বাচিত হয়েছেন। ১০ এপ্রিল বুধবার সকালে ময়মনসিংহ রেঞ্জ ডিআইজি নিবাস চন্দ্র মাঝি তার কার্যালয়ে ময়মনসিংহ রেঞ্জের শ্রেষ্ঠ পুলিশ পরিদর্শক হিসেবে শ্রীবরদী থানার ওসি মোহাম্মদ রুহুল আমিন তালুকদারকে ক্রেষ্ট ও সনদ তুলে দেন। মাদক উদ্ধার, অস্ত্র উদ্ধার, কমিউনিটি পুলিশিং ও ওয়ারেন্ট তামিলসহ অপরাধ দমনে কৃতিত্বপূর্ণ অবদানের স্বীকৃতিস্বরুপ তিনি শ্রেষ্ঠ পুলিশ পরিদর্শক নির্বাচিত হোন।
এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, ময়মনসিংহ রেঞ্জের অতিরিক্ত ডিআইজি ড. মো. আক্কাছ উদ্দিন ভূঁঞা, ময়মনসিংহের পুলিশ সুপার শাহ্ আবিদ হোসেন (বিপিএম, বার), রেঞ্জ অফিস পুলিশ সুপার সৈয়দ হারুন অর রশীদ, শেরপুরের পুলিশ সুপার কাজী আশরাফুল আজীম (পিপিএম), রেঞ্জ অফিসের অতিরিক্ত পুলিশ সুপার (অপস) একেএম মনিরুল ইসলাম সহ ময়মনসিংহ রেঞ্জ, জেলা পুলিশ ও অন্যান্য ইউনিটের কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।
জানা যায়, মোহাম্মদ রুহুল আমিন তালুকদার শ্রীবরদী থানায় ২০১৮ সালের ২ সেপ্টম্বর অফিসার ইনচার্জ হিসেবে প্রথম যোগদান করেন। এর আগে তিনি ইশ্বরগঞ্জ ও ফুলপুর থানায় ওসি (তদন্ত) হিসেবে দায়িত্ব নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করেছেন। শ্রীবরদী থানায় যোগদানের পর থেকে তার চৌকস নেত্বেতে উপজেলায় মাদক উদ্ধার, সন্ত্রাস, ইভটিজিং, অপরাধ দমনসহ আইনশৃঙ্খলার সার্বিক উন্নয়নে কাজ করে যাচ্ছে থানা পুলিশ। এই সকল অবদানের জন্যই তিনি ময়মনসিংহ রেঞ্জের শ্রেষ্ঠ পুলিশ পরিদর্শক স্বীকৃতি পেয়েছেন। শ্রীবরদী থানা অফিসার ইনচার্জ মোহাম্মদ রহুল আমিন তালুকদার বলেন, ময়মনসিংহ রেঞ্জের শ্রেষ্ঠ পুলিশ পরিদর্শক নির্বাচিত করায় আমি কৃতজ্ঞ। বরাবরের মতই সার্বিক আইনশৃঙ্খলা পরিস্থিত নিয়ন্ত্রণে সর্বদা তৎপর থাকবো।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend