শ্রীবরদীতে নব নির্বাচিত উপজেলা চেয়ারম্যান শহিদুল ইসলামের দায়িত্ব গ্রহণ

স্টাফ রিপোর্টার:
শ্রীবরদীতে উপজেলা পরিষদের দায়িত্বগ্রহণ করলেন নব নির্বাচিত উপজেলা চেয়ারম্যান ও জেলা আ’লীগ সদস্য এডিএম শহিদুল ইসলাম। সোমবার দুপুরে এ উপলক্ষে উপজেলা পরিষদ হলরুম সোমেশ্বরীতে মাসিক সমন্বয় সভার আয়োজন করা হয়। এতে সভাপতিত্ব করেন নব নির্বাচিত উপজেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আ’লীগ সদস্য এডিএম শহিদুল ইসলাম। এসময় নব নির্বাচিত চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যানদেরকে ফুল দিয়ে বরণ করে নেন উপজেলা নির্বাহী অফিসার সেঁজুতি ধর।
অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন পৌর মেয়র আবু সাঈদ, নব নির্বাচিত ভাইস চেয়ারম্যান জুয়েল আকন্দ, জাহানারা বেগম জলি, সাবেক ভাইস চেয়ারম্যান আব্দুল্লাহ আল মামুন দুলাল, কাকিলাকুড়া ইউপি চেয়ারম্যান হামিদুল্লাহ তালুকদার, রানীশিমুল ইউপি চেয়ারম্যান মাসুদ রানা প্রমুখ। সভা এক পর্যায়ে উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যানকে বিদায়ী সংবর্ধনা দেওয়া হয়। এসময় উপজেলার বিভিন্ন দফতরের কর্মকর্তাবৃন্দ, ১০টি ইউনিয়নের চেয়ারম্যানবৃন্দ্ব, সুশীল সমাজের প্রতিনিধিগণ ও সাংবাদিকবৃন্দ্ব উপস্থিত ছিলেন।
নব নির্বাচিত উপজেলা পরিষদ চেয়ারম্যান এডিএম শহিদুল ইসলাম বলেন, উপজেলার সার্বিক উন্নয়নে করতে শেরপুর-৩ আসনের সংসদ সদস্য এ.কে.এম ফজলুল হক চানকে সাথে নিয়ে এলাকার জন্য কাজ করব। এজন্য আপনাদের সবার সহযোগিতা প্রয়োজন। পাশাপাশি উপজেলায় মাদক, সন্ত্রাস ও দূর্নীতি দমনে সর্বাত্মক চেষ্টা অব্যাহত রাখব। এ উপজেলাকে মডেল উপজেলা হিসেবে গড়ে তুলতে সবাইকে ঐক্যবদ্ধ ভাবে কাজ করার আহ্বান জানান।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend