সাংবাদিক ফাগুন হত্যার বিচার দাবীতে শেরপুরে বিক্ষোভ ও মানববন্ধন

স্টাফ রিপোর্টার:
অনলাইন নিউজ পোর্টাল প্রিয় ডট কমের ইংরেজী বিভাগের সহ-সম্পাদক তরুন সাংবাদিক ইহসান ইবনে রেজা ফাগুনের হত্যার প্রতিবাদে শেরপুরে মানববন্ধন ও বিক্ষোভ কর্মসূচি অনুষ্ঠিত হয়েছে। ২৫ মে শনিবার সকালে শেরপুর প্রেসক্লাবের উদ্যোগে শহরের থানা মোড় এলাকায় প্রায় ২ ঘন্টাব্যাপী মানবন্ধনে জেলা সদরসহ উপজেলা পর্যায়ে কর্মরত প্রিন্ট, ইলেক্ট্রনিক ও অনলাইন নিউজ পোর্টালের সাংবাদিকবৃন্দ, রাজনৈতিক নেতৃবৃন্দ ও সুশীল সমাজের নেতৃবৃন্দ অংশগ্রহণ করেন।
এসময় বক্তারা সাংবাদিক ফাগুন হত্যাকারিদের দ্রুত শনাক্ত করে আইনের আওতায় আনার জোড় দাবী জানান। এছাড়াও প্রেসক্লাবের পক্ষ থেকে জেলা প্রশাসন ও পুলিশ প্রশাসনের কাছে স্মারকলিপি প্রেরণসহ বিভিন্ন উপজেলায় ৭ দিনের কর্মসূচী গ্রহণ করা হয়।
শেরপুর প্রেসক্লাবের সভাপতি শরিফুর রহমানের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক মেরাজ উদ্দিনের সঞ্চালনায় মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশে বক্তব্য রাখেণ, প্রেসক্লাবের সাবেক সভাপতি মনিরুল ইসলাম লিটন, রফিকুল ইসলাম আধার, সাবেক সাধারন সম্পাদক ও নিহত ফাগুনের বাবা কাকন রেজা, সাবিহা জামান শাপলা, সহ- সভাপতি জিএম বাবুল, সিনিয়র সাংবাদিক তালাত মাহমুদ, সঞ্জীব চন্দ্র বিল্টু, মানিক দত্ব, জিএইচ হান্নান, বিল্পব দে কেটু, মহিউদ্দিন সোহেল, এজেএম আহছানুজ্জামান ফিরোজ, গোলাম রব্বানি টিটু প্রমুখ।
মানববন্ধনের সাথে একাত্মতা প্রকাশ করে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন জেলা মহিলা পরিষদের সভানেত্রী জয়শ্রী দাস লক্ষী, জেলা মানবাধিকার কমিশনের সভাপতি রাজিয়া সামাদ ডালিয়া, শেরপুর সরকারি কলেজের অধ্যাপক শিবশঙ্কর কারুয়া শিবু, আ’লীগ নেতা প্রকাশ দত্ত, কৃষিবিদ ফারুক আল ডিওন, চেম্বার অব কমার্সের পরিচালক অজয় চক্রবর্তী জয় প্রমুখ।
উল্লেখ্য শেরপুর প্রেসক্লাবের সাবেক সাধারন সম্পাদক সিনিয়র সাংবাদিক কাকন রেজার জৈষ্ঠ্য পুত্র ইহসান ইবনে রেজা ফাগুন গত ২১ মে মঙ্গলবার রাতে ঢাকা থেকৈ ট্রেনে করে ল্যাপটপসহ জামলাপুরে ফিরছিলেন। কিন্তু ময়মনসিংহের পর থেকে তার সাথে পরিবারের কোনো যোগাযোগ ছিল না। মোবাইল ফোনটিও বন্ধ পাওয়া যায়। পরে ওই দিন রাতেই জামালপুর জেলার নান্দিনা এলাকায় রেললাইনের পাশে তার মরাদেহ পাওয়া যায়।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend