শ্রীবরদীতে বিশ্ব ঋতুকালীন স্বাস্থ্য পরিচর্যা দিবস পালিত

স্টাফ রিপোর্টার:
শেরপুরের শ্রীবরদীতে বিশ্ব ঋতুকালীন স্বাস্থ্য পরিচর্যা দিবস উপলক্ষে বর্ণাঢ্য র‌্যালী ও আলোচনা সভার আয়োজন করা হয়। মঙ্গলবার সকালে র‌্যালী শেষে কারিতাস ময়মনসিংহ অঞ্চলের এইসিএম প্রকল্পের আয়োজনে তাতিহাটি আইডিয়াল স্কুল হলরুমে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। তাতিহাটি আইডিয়াল স্কুলের প্রধান শিক্ষক নুরুজ্জামান বাদলের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার রহুল আলম তালুকদার।
উইলস ফ্যাসিলেটর রতন মানখিনের সঞ্চালনায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, উপজেলা একাডেমিক সুপারভাইজার মোশারফ হোসেন, হালগড়া রাহেলা মেমোরিয়াল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ফরহাদ আলী, রানীশিমুল ইউনিয়ন বালিকা উচ্চ বিদ্যালয়ের সহকারি শিক্ষক নাসরিন আক্তার, বানিবাঈদ এএএমপি উচ্চ বিদ্যালয়ের সহকারি শিক্ষক মারুফা আক্তার, সামর্থ্য প্রকল্পের ফিল্ড সুপারভাইজার সারেন তজু প্রমুখ।
এসময় উপজেলার তাতিহাটি আইডিয়াল স্কুল, বানিবাঈদ এএএমপি উচ্চ বিদ্যালয়, হালগড়া রাহেলা মেমোরিয়াল উচ্চ বিদ্যালয় ও রানীশিমুল ইউনিয়ন বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রায় ১শ ৫০ জন শিক্ষার্থীসহ স্কুল ব্যবস্থাপনা কমিটির সদস্যবৃন্দ ও শিক্ষকবৃন্দ উপস্থিত ছিলেন। আলোচনা সভা শেষে শিক্ষার্থীদের অংশগ্রহনে একক অভিনয় ও কবিতা আবৃতির আয়োজন করা হয়।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend