শ্রীবরদীতে আদিবাসী ফুটবল ফাইনালে চ্যাম্পিয়ন সুন্ডারী ইয়্যুথ ক্লাব

স্টাফ রিপোর্টার:
“সন্ত্রাস ও মাদককে না বলি, দেশ ও জনগণকে ভালোবাসি” এ প্রতিপাদ্যকে ধারন করে শেরপুরের শ্রীবরদী উপজেলার সীমান্তবর্তী গ্রাম হাড়িয়াকোনায় আদিবাসী ফুটবল টুর্নামেন্টের ফাইনাল ম্যাচ অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার বিকাল সাড়ে ৪ টায় হারিয়াকোনা সুন্ডারী ইয়্যুথ ক্লাবের আয়োজনে হারিয়াকোনা স্কুল মাঠে এ উপলক্ষে আলোচনা সভার আয়োজন করা হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান এ.ডি.এম শহিদুল ইসলাম।
সভার শুরুতেই উপজেলা আদিবাসী জনগোষ্ঠির পক্ষ থেকে সুন্ডারী ইয়ুথ ক্লাবের প্রতিষ্ঠাতা প্রাঞ্জল এম. সাংমা প্রধান অতিথিকে কুটুপ প্রদান করেন। পরে গারো ভাষায় গানে গানে আমন্ত্রিত অতিথিদের বরণ নেন স্থানীয় শিল্পীরা। সুন্ডারী ইয়ুথ ক্লাবের সভাপতি ডি. সেংরাক নিপুন ¤্রং সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা ভাইস চেয়ারম্যান জুয়েল আকন্দ, উপজেলা ট্রাইবাল ওয়েলফেয়ার এসোসিয়েশনের চেয়ারম্যান প্রাঞ্জল এম. সাংমা।


মাটিয়াকুড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষক নিপা ¤্রং ও সুন্ডারী ইয়ুথ ক্লাবের সহ-সম্পাদক প্রেমানন্দ রাংসার সঞ্চালনায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ক্রীড়া সংগঠক মুক্তিযোদ্ধা আব্দুল্লাহ ছালেহ, সিংগাবরুনা ইউনিয়ন আ’লীগ সাধারন সম্পাদক ফখরুজ্জামান কারূ, যুদ্ধাহত মুক্তিযোদ্ধা মি. ভূপেন্দ্র মান্দা, জাসদ সভাপতি কহিনুর হোসেন, হারিয়াকোনা ব্যাপ্টিষ্ট মন্ডলী সভাপতি পা: এলিয় মৃ, কারিতাস প্রতিনিধি সুরঞ্জন রাকসাম প্রমুখ।
ফাইনাল টুর্নামেন্টে হারিয়াকোনা সুন্ডারী ইয়ুথ ক্লাব, ঝিনাইগাতীর গাজনি এফসি ক্লাবকে ৫-১ গোলে পরাজিত করে। টুর্নামেন্টে সুবন মৃ ২ গোল দিয়ে ম্যান অব দা টুর্নামেন্ট, প্রেমানন্দ রাংসা সর্বোচ্চ গোলদাতা, সুন্ডারী ইয়ুথ ক্লাবের ব্রাজিও ম্যান অব দ্যা ম্যাচ নির্বাচিত হয়েছেন।


খেলায় কর্ণঝোড়া সীমান্তবর্তী ৩৫ ব্যাটেলিয়ানের বিজিবি সদস্যবৃন্দ, এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ, সুশীল সমাজের নেতৃবৃন্দ, স্থানীয় ক্ষুদ্র-নৃগোষ্ঠীসহ ও সর্বস্তরের জনসাধারন উপস্থিত ছিলেন। উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম শাহিন ও গিয়াস উদ্দিনের পরিচালনায় খেলা শেষে বিজয়ী সুন্ডারী ইয়োথ ক্লাবের অধিনায়ক লাবন্য রাংসা ও পরাজিত ঝিনাইগাতীর গজনী এফসি ক্লাবের অধিনায়ক সাগাল সাংমার হাতে পুরুষ্কার তুলে দেন আয়োজক ও অতিথিবৃন্দ।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend