শ্রীবরদীতে জাতীয় মৎস্য সপ্তাহ উপলক্ষে গণমাধ্যমকর্মীদের সাথে মতবিনিমিয়

স্টাফ রিপোর্টার:
শ্রীবরদীতে জাতীয় মৎস্য সপ্তাহ উদযাপন উপলক্ষে গণমাধ্যমকর্মীদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার সকালে উপজেলা মৎস্য দপ্তরের আয়োজনে স্থানীয় গণমাধ্যমকর্মীদের নিয়ে মৎস্য দপ্তরের কার্যালয়ে এ সভা অনুষ্ঠিত হয়। এসময় জাতীয় মৎস্য সপ্তাহ পালনে সপ্তাহব্যাপী বিভিন্ন কর্মসূচী গণমাধ্যম কর্মীদের অবগত করেন উপজেলা মৎস্য কর্মকর্তা কৃষিবিদ মো. সাইদুর রহমান ও সম্প্রসারণ কর্মকর্তা ইশতিয়াক আহমেদ। এ উপলক্ষে ১৮ জুলাই বৃহস্পতিবার বর্ণাঢ্য র‌্যালী, উদ্বোধনী অনুষ্ঠান ও আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন শেরপুর-৩ আসনের সংসদ সদস্য এ.কে.এম ফজলুল হক চান।
এছাড়াও, শুক্রবার মৎস্য সেক্টরে বর্তমান সরকারের অগ্রগতি বিষয়ে আলোচনা সভা ও প্রামাণ্যচিত্র প্রদর্শন, শনিবার ফরমালিন বিরোধী অভিযান, রবিবার স্কুল-কলেজে মৎস্য চাষ বিষয়ক আলোচনা বিতর্ক প্রতিযোগিতা ও প্রামাণ্য চিত্র প্রদর্শণ, সোমবার মৎস্য চাষ বিষয়ক উদ্ভুদ্ধকরণ সভা ও ভিডিও/প্রামাণ্য চিত্র প্রদর্শণ এবং মঙ্গলবার মৎস্য সপ্তাহের সমাপনী ও পুরস্কার বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হবে।
মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন দৈনিক কালের কণ্ঠ প্রতিনিধি রেজাউল করিম বকুল, দৈনিক যায়যায়দিন প্রতিনিধি রমেশ সরকার, ডেইলী ইন্ডস্ট্রী প্রতিনিধি মঞ্জুরুল ইসলাম মঞ্জু, দৈনিক ইত্তেফাক প্রতিনিধি আব্দুল বাতেন, দৈনিক যুগান্তর প্রতিনিধি ফরিদ আহম্মেদ রুবেল ও দৈনিক আলোকিত বাংলাদেশ প্রতিনিধি তাসলিম কবির বাবু প্রমুখ।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend