শ্রীবরদীতে বঙ্গবন্ধু-বঙ্গমাতা ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টার:
শ্রীবরদীতে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেসা মুজিব গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্টর ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে। ২০ জুলাই শনিবার উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসের আয়োজনে বিকাল ৩টায় শ্রীবরদী সরকারি নার্সারী মাঠে ওই ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত হয়। উপজেলা নির্বাহী অফিসার সেঁজুতি ধরের সভাপতিত্বে খেলায় প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন শেরপুর-৩ আসনের সংসদ সদস্য প্রকৌশলী এ.কে.এম ফজলুল হক। তিনি বলেন, কোমলমতি শিশুদের শারীরক ও মানসিক বিকাশ ঘটাতে বর্তমান সরকার বঙ্গবন্ধু-বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেসা মুজিব গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্টের আয়োজন করেছে। পড়াশুনার পাশাপাশি শিক্ষার্থীদেরকে খেলাধুলায় পারদর্শী করে তুলতে হবে যাতে তারা জাতীয় দলের হয়ে খেলে দেশের জন্য সম্মান বয়ে আনতে পারে।
খেলায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রাথমিক শিক্ষা অফিসার ফেরদৌসী বেগম, প্রাথমিক শিক্ষা অফিসার নাজমুশ শিহার, অফিসার ইনচার্জ মোহাম্মদ রুহুল আমিন তালুকদার, বীরমুক্তিযোদ্ধা আব্দুল্লাহ ছালেহ, যুবলীগ আহ্বায়ক জাহিদুল ইসলাম জুয়েল প্রমুখ।
বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেসা মুজিব গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল ফাইনালে দহেরপাড় সরকারি প্রাথমিক বিদ্যালয়কে ০-১ গোলে হারিয়ে চ্যাম্পিয়ন হয়েছে মালাকোচা সরকারি প্রাথমিক বিদ্যালয়। অপরদিকে বঙ্গবন্ধু গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল ফাইনালে মুন্সীপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়কে ০-১ গোলে হারিয়ে চ্যাম্পিয়ন হয়েছে বালিয়াচন্ডি সরকারি প্রাথমিক বিদ্যালয়।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend