গুজবে বিভ্রান্ত না হতে শ্রীবরদী থানা পুলিশের সচতেনতামূলক প্রচারণা

স্টাফ রিপোর্টার:
গুজবে বিভ্রান্ত না হতে শ্রীবরদী থানা পুলিশ সচেতনামূলক প্রচারণা শুরু করেছে। শেরপুর জেলা পুলিশ সুপার কাজী আশরাফুল আজীম পিপিএম-এর নির্দেশনায় শ্রীবরদী থানা পুলিশ উপজেলা বিভিন্ন বিদ্যালয়, হাট-বাজার ও গ্রামগঞ্জে মাইকিং এবং লিফলেট বিতরণের মাধ্যেমে সচেতনতামূলক কার্যক্রাম প্রচার করছেন। ২৪ জুলাই বুধবার থানা অফিসার ইনচার্জ মোহাম্মদ রুহুল আমিন তালুকদারের নেতেৃত্বে গুজব, বন্যায় নিরাপত্তা, ইভটিজিং, জঙ্গী বিরোধী, মাদক ও সাম্প্রদায়িক সম্প্রীতি বিষয়ে এ কার্যক্রাম পরিচালনা করা হয়।
এসময় শ্রীবরদী এপিপিআই, শ্রীবরদী এমএনবিপি বালিকা উচ্চ বিদ্যালয়, আইডিয়াল প্রিপারেটরি স্কুল এবং টেঙ্গরপারা উচ্চ বিদ্যালয়ের শিক্ষক ও শিক্ষার্থীদের মাঝে জেলা পুলিশের সৌজন্যে গণ সচেতনতামূলক লিফলেট বিলি করা হয়। প্রচারণায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন এসআই শফিকুর রহমান, সাইফুল ইসলাম প্রমুখ।

থানা অফিসার ইনচার্জ মোহাম্মদ রুহুল আমিন তালুকদার বলেন, গুজবে বিভ্রান্ত হয়ে ছেলে ধরা সন্দেহে গণপিটুনি দিয়ে আইন নিজের হাতে তুলে নেওয়া অন্যায়। একটি চক্র দেশে অস্থিতিশীল পরিবেশ তৈরি করতে বিভিন্ন গুজব ছড়াচ্ছে। যদি কাউকে সন্দেহ হয় তাহলে পুলিশে খবর দিন। যদি থানায় খবর দিতে না পারে তাহলে ৯৯৯ এ ফোন করলে পুলিশ সার্বিক সহযোগিতা করবে।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend