শ্রীবরদীতে বুদ্ধি প্রতিবন্ধী ধর্ষণের অভিযোগে আটক-১

স্টাফ রিপোর্টার:
শ্রীবরদীতে বুদ্ধি প্রতিবন্ধী বিধবা (৪৫) ধর্ষণের অভিযোগে ফজলুর রহমান ওরফে ফটকে (৩৫) নামে এক জনকে আটক করা হয়েছে। ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার বিকালে শ্রীবরদী পৌর শহরের দক্ষিণ তাতিহাটি মহল্লায়। এঘটনায় ভিকটিমের ছেলে বাদী হয়ে শ্রীবরদী থানায় একটি মামলা দায়ের করেছে। আটককৃত ফটকে ওই মহল্লার মৃত নেওয়াজ উদ্দিনের ছেলে।
অভিযোগ ও এলাকাবাসি সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার বিকালে ফজলুর রহমান ফটকে প্রতিবন্ধী ওই বিধবাকে ফুসলিয়ে বাড়ির পার্শ্ববর্তী এইচ.আর.মডেল স্কুলের সিঁড়ির নিচে নিয়ে ধর্ষণ করে। এসময় ভিকটিমের ছেলে ঘটনাটি দেখে ফেলে। পরে কৌশলে ফটকে ঘটনাস্থল থেকে পালিয়ে যায়। এনিয়ে স্থানীয়রা আপোষ মিমাংসার চেষ্টা করে। কিন্তু এতে ভিকটিমের ছেলে সম্মত না হয়ে শ্রীবরদী থানায় ২ জনকে আসামী করে একটি অভিযোগ দায়ের করে। পরে পুলিশ অভিযান চালিয়ে বৃহস্পতিবার রাতেই ওই মামলার প্রধান আসামী ফটকেকে আটক করে।
শ্রীবরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ রুহুল আমিন তালুকদার ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, অভিযোগের ভিত্তিতে রাতেই অভিযান চালিয়ে মামলার প্রধান আসামী ফটকেকে আটক করা হয়। শুক্রবার দুপুরে আসামীকে কোর্টে প্রেরণ করা হয়েছে। ভিকটিমকে ডাক্তারী পরীক্ষার জন্য জেলা সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com