শ্রীবরদীতে ছুরিকাঘাতে যুবক খুন॥ আটক-৩

স্টাফ রিপোর্টার:
শেরপুরের শ্রীবরদীতে পূর্ব শত্রুতার জের ধরে প্রতিপক্ষের ছুরিকাঘাতে তারা মিয়া (২০) নামে এক যুবক খুন হয়েছে। এ এসময় রসুল (১৮) নামে অপর এক যুবক গুরত্বর আহত হলে তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনাটি ঘটেছে শুক্রবার রাত ৮ টার দিকে উপজেলার ভেলুয়া ইউনিয়নের ঢনঢনিয়া গ্রামে। এ ঘটনায় শুক্রবার রাতেই পুলিশ অভিযান চালিয়ে ঢনঢনিয়া গ্রাম থেকে ৩ জনকে আটক করে। এনিয়ে শ্রীবরদী থানায় নিহতের বাবা রতন মিয়া বাদী হয়ে একটি হত্যা মামলা দায়ের করেছে।
নালিতাবাড়ি সার্কেল এএসপি মো: জাহাঙ্গীর আলম ও শ্রীবরদী থানার ওসি মোহাম্মদ রহুল আমিন তালুকদার রাতেই ঘটনাস্থল পরিদর্শন করেছেন।
অভিযোগ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, ভেলুয়া ইউনিয়নের ঢনঢনিয়া গ্রামের রতন মিয়ার ছেলে তারা মিয়া ও শুকুর আলীর ছেলে রসুলের সাথে একই গ্রামের সোলাইমান ওরফে ছলে মিয়ার ছেলে মাহফুজ মিয়ার মধ্যে দীর্ঘদিন যাবত দন্দ্ব চলছিল। এরই জের ধরে শুক্রবার রাতে ওই গ্রামের বাসিন্দা হাছেন আলীর বাড়ির পাশের রাস্তায় তারা ও রসুলের সাথে মাহফুজ এবং তার বন্ধুদের মধ্যে কথা কটাকাটি হয়। এক পর্যায়ে মাহফুজের ছুরিকাঘাতে তারা মিয়া ও রসুল মিয়া গুরুত্বর আহত হয়। পরে স্থানীয় এলকাবাসী তাদেরকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎস্যক তাদেরকে শেরপুর সদর হাসপাতালে প্রেরণ করলে সেখানে তাঁরা মিয়ার মৃত্যু হয়।
এ ঘটনায় গুরত্বর আহত রসুল মিয়াকে উন্নত চিকিৎস্যার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। নিহতের বাবা রতন মিয়া বাদী হয়ে ৬ জনের নামে ও অজ্ঞাতনামা কয়েক জনকে আসামী করে থানায় মামলা দায়ের করলে পুলিশ রাতেই অভিযান চালিয়ে ৩ জনকে আটক করছে। আটককৃতরা হলো ওই গ্রামের ছালাহ উদ্দিনের ছেলে আবু রায়হান, ছবেদ আলীর ছেলে আল আমিন ও মাহফুজের মা মারুফা।
শ্রীবরদী থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ রুহুল আমিন তালুকদার ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, নিহতের বাবা রতন মিয়া বাদী হয়ে একটি হত্যা মামলা দায়ের করেছে। পুলিশ রাতেই অভিযান চালিয়ে ৩ জনকে আটক করেছে। বাকী আসামীদের গ্রেফতারের জন্য অভিযান অব্যাহত রয়েছে।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend