শ্রীবরদীতে জাতীয় শোক দিবস উপলক্ষে আওয়ামীলীগের র‌্যালী ও আলোচনা সভা

স্টাফ রিপোর্টার:
জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৪ তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে শ্রীবরদীতে শোক র‌্যালীর আয়োজন করে উপজেলা আওয়ামীলীগ। বৃহস্পতিবার (১৫ আগষ্ট) সকালে উপজেলা আ’লীগের দলীয় কার্যালয়ে জাতীয় পতাকা অর্ধনির্মিত, দলীয় ও শোকের প্রতীক কালো পতাকা উত্তোলনের মধ্য দিয়ে দিবসটির কার্যক্রম শুরু হয়। দুপুরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ শেষে উপজেলা আ’লীগের দলীয় কার্যালয় থেকে একটি শোক র‌্যালি হয়ে পৌর শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে। র‌্যালী শেষে দলীয় কার্যালয়ে বঙ্গবন্ধুর বর্ণাঢ্য রাজনৈতিক জীবন ও কীর্তির উপর আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্ব করেন উপজেলা আ’লীগের সভাপতি ও সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান আশরাফ হোসেন খোকা। এসময় প্রধান বক্তা হিসেব বক্তব্য রাখেন উপজেলা আ’লীগের সাধারন সম্পাদক মোতাহারুল ইসলাম লিটন।
উপজেলা আ’লীগের যুগ্ম সাধারন সম্পাদক আহসান হাবিব শাকিলের সঞ্চালনায় সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা আ’লীগের সহ-সভাপতি আবুল কালাম আজাদ, মাহবুবুর রহমান সুজা, আইন বিষয়ক সম্পাদক এড: মো. শাহীদুল্লাহ শাহী, সাংগঠনিক সম্পাদক এড: তরিকুল ইসলাম ভাসানী, আ’লীগ সদস্য মুক্তিযোদ্ধা আব্দুল্লাহ ছালেহ, হামিদুর রহমান, শ্রীবরদী সদর ইউপি চেয়ারম্যান আব্দুল হালিম প্রমুখ।
র‌্যালী ও আলোচনা সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা আ’লীগের সহ-সভাপতি জাফর উল্যাহ, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক আনোয়ার হোসেন, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক ওয়াছেক বিল্লাহ বিল্লাল, সহ-দপ্তর সম্পাদক খলিলুর রহমান, পৌর আ’লীগের সভাপতি আহসান উল্লাহ শুকরিয়া, সাধারন সম্পাদক সফিকুল ইসলাম সফিক, উপজেলার ১০টি ইউনিয়ন আ’লীগের সভাপতি-সাধারন সম্পাদক, রাজনৈতিক নেতৃবৃন্দ, উপজেলা আ’লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগসহ বিভিন্ন সহযোগি সংগঠানের নেতৃবৃন্দ। এসময় বঙ্গবন্ধু ও তার পরিবারের নিহত সদস্যবৃন্দের বিদেহী আত্মার শান্তি এবং মাগফেরাত কামনায় উপজেলা আওয়ামীলীগ, যুবলীগসহ বিভিন্ন ইউনিয়ন আ’লীগ ও সহযোগী সংগঠনের আয়োজনে মিলাদ মাহফিল ও কাঙ্গালী ভোজের আয়োজন করা হয়।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com