শ্রীবরদীতে গাঁজা ও ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক

স্টাফ রিপোর্টার:
শ্রীবরদীতে গাঁজা ও ইয়াবাসহ ৩ জন মাদক ব্যবসায়ী এবং সিআর মামলার একজন সাজাপ্রাপ্ত আসামীকে আটক করেছে পুলিশ। বৃহস্পতিবার রাত পৌনে ১২ টার দিকে মাদকবিরোধী অভিযান পরিচালনা করে শ্রীবরদী থানা পুলিশ ১ কেঁজি গাঁজা ও ৩৪ পিস ইয়াবাসহ ৩ জনকে আটক করে। আটককৃত মাদকব্যবসায়ীরা হলো শগুনা গ্রামের শাহজাহান ওরফে সাজু (২৮), ডাকরাপাড়া গ্রামের রফিকুল (২৫) ও পোরাগড় গ্রামের ফুলু মিয়া (৩৮)। শুক্রবার দুপুরে মাদক আইনে মামলা দিয়ে কোর্টে প্রেরণ করা হয়েছে।
পুলিশ সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার রাতে এসআই জুয়েল রানার নেতৃত্বে পুলিশ অভিযান চালিয়ে উপজেলার সিংগবরুণা ইউনিয়নের শগুনা গ্রামের আব্দুর রহিমের ছেলে শাহজাহান ওরফে সাজুকে তার বাড়ি থেকে ১ কেঁজি গাঁজাসহ ক্রেতা ডাকরাপাড়া গ্রামের মোফাজ্জলের ছেলে রফিকুলকে হাতেনাতে আটক করে। অপরদিকে একই দিন রাতে এসআই সাইফুল ইসলামের নেতৃত্বে একদল পুলিশ অভিযান পরিচালনা করে পোরাগড় মহল্লার আব্দুল আজিজের ছেলে ফুলু মিয়াকে ৩৪ পিছ ইয়াবাসহ আটক করে। এছাড়াও সিআর মামলার সাজাপ্রাপ্ত আসামী পোরাগড় গ্রামের ফজল মিয়ার ছেলে মনোয়ার হোসেন মনুকে আটক করে থানা পুলিশ।
শ্রীবরদী থানা অফিসার ইনচার্জ মোহাম্মদ রুহুল আমিন তালুকদার জানান, শুক্রবার দুপুরে আটককৃত ৩জন মাদকব্যবসায়ীকে মাদক আইনে মামলা দিয়ে কোর্টে প্রেরণ করা হয়েছে। মাদকের বিরুদ্ধে আমাদের এই অভিযান অব্যাহত থাকবে।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend