শ্রীবরদীতে পূর্ব শত্রুতার জের ধরে বৃদ্ধ খুন

স্টাফ রিপোর্টার:
শেরপুরের শ্রীবরদীতে পূর্ব শত্রুতার জের ধরে প্রতিপক্ষের দা’য়ের আঘাতে ইস্রাফিল (৬০) নামে এক বৃদ্ধ খুন হয়েছে। গত বৃহস্পতিবার উপজেলার রাণীশিমুল ইউনিয়নের মালাকুচা গ্রামে এ ঘটনা ঘটে। মৃত ইস্রাফিল মালাকুচা গ্রামের মৃত জামাল উদ্দিনের ছেলে। এ ঘটনায় ইস্রাফিলের স্ত্রী বাদী হয়ে শ্রীবরদী থানায় একটি মামলা দায়ের করেছে। পুলিশ ওই এলাকায় অভিযান চালিয়ে মামলার প্রধান আসামী অমিজল (৩৫) কে আটক করেছে।
মামলা সূত্রে জানা যায়, ইস্রাফিলের পরিবারে সাথে অমিজলের দীর্ঘদিন যাবত পারিবারিক কলহ চলে আসছিল। এরই জের ধরে প্রায় গত ১ মাস আগে অমিজল তার লোকজন নিয়ে ইস্রাফিলের বাড়ি থেকে জোর পূর্বক দুটি গুরু নিয়ে যায়। এনিয়ে ইস্রাফিলের ছেলে লাল চান বাদী হয়ে শ্রীবরদী থানা একটি অভিযোগ দায়ের করে। এতে ক্ষিপ্ত হয়ে অমিজল লোকজন নিয়ে ২৪ অক্টোবর বৃহস্পতিবার ভোরে ইস্রাফিলকে বাড়ি থেকে ধরে নিয়ে একই গ্রামের আইমছ আলী ওরফে বগা’র ধান ক্ষেতের পূর্ব পার্শ্বে ধারালো দা দিয়ে গলায় কোপ দেয়। এতে ইস্রাফিলের গলার অনেকাংশে কেটে যায়। পরে ইস্রাফিলকে পরিবারের লোকজন গুরুত্বর আহত অবস্থায় উদ্ধার করে শেরপুর সদর হাসপাতালে নিয়ে গেলে অবস্থার অবনতি হলে কর্তব্যরত চিকিৎসক তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে। পরে বৃহস্পতিবার রাত ৮ টার দিকে চিকিৎসাধীন অবস্থায় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ইস্রাফিল মারা যায়। এই ঘটনায় নিহতের স্ত্রী আমেনা খাতুন বাদী ওই গ্রামের উসমান গণি ওরফে বাদশা’র ছেলে অমিজল (৩৫) কে প্রধান আসামী করে ৯ জনের বিরুদ্ধে মামলা দায়ের করে।
ঘটনার সত্যতা নিশ্চিত করে থানা অফিসার ইনচার্জ মোহাম্মদ রুহুল আমিন তালুকদার বলেন, সংবাদ পেয়ে তাৎক্ষণিক ঘটনাস্থল পরিদর্শন করেছি। ঘটনাস্থল থেকে একটি রক্তমাখা দা উদ্ধার করা হয়েছে। মামলায় অভিযুক্ত প্রধান আসামীকে গ্রেফতার করে শেরপুর কোর্টে প্রেরণ করা হয়েছে। বাকীদের গ্রেফতারে অভিযান চলছে।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend