শ্রীবরদীতে ডিজিটাল বাংলাদেশ দিবস উদযাপন উপলক্ষ্যে চিত্রাংকন ও কুইজ প্রতিযোগিতা

স্টাফ রিপোর্টার:
আগামী ১২ ডিসেম্বর ডিজিটাল বাংলাদেশ দিবস উদযাপন উপলক্ষ্যে শ্রীবরদীতে প্রাথমিক ও মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের নিয়ে চিত্রাংকন ও কুইজ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। সোমবার দুপুরে উপজেলা প্রশাসন এবং তথ্য ও যোগাযোগ প্রযুক্তি অধিদপ্তর শ্রীবরদী’র আয়োজনে পরিষদ সম্মেলন কক্ষ সোমেশ্বরীতে এ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।
অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সহকারি কমিশনার (ভূমি) মন্জুর আহসান, মাধ্যমিক শিক্ষা অফিসার রহুল আলম তালুকদার, উপজেলা একাডেমিক সুপারইভাজর মোশারফ হোসেন, মৎস্য কর্মকর্তা কৃষিবিদ সাইদুর রহমান, উপজেলা তথ্য ও প্রযুক্তি অধিদপ্তরের সহকারি প্রোগ্রামার আশরাফুল ইসলাম, সহকারি শিক্ষা অফিসার ফরহানা পারভীন, মথুরাদী সরকারি প্রা: বিদ্যালয়ের প্রধান শিক্ষক আসলাম হোসাইন, শ্রীবরদী মডেল সরকারি প্রা: বিদ্যালয়ের সহকারি শিক্ষক হুমায়ুন কবির, তাতিহাটি সরকারি প্রা: বিদ্যালয়ের সহকারি শিক্ষক সরোয়ার জাহান প্রমুখ।
এসময় উপজেলার ৩টি প্রাথমিক বিদ্যালয়ের ২৭ জন শিক্ষার্থী চিত্রাংকন ও মাধ্যমিক পর্যায়ের ৯টি প্রতিষ্ঠান কুইজ প্রতিযোগিতায় অংশগ্রহণ করে। মাধ্যমিক পর্যায়ে কুইজ প্রতিযোগিতায় প্রথম স্থান অধিকার করে শ্রীবরদী এপিপিআই।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend