শ্রীবরদীতে ডিজিটাল বাংলাদেশ দিবস পালিত

স্টাফ রিপোর্টার:
“সত্য মিথ্যা যাচাই আগে ইন্টারনেটে শেয়ার পরে” এ প্রতিপাদ্য বিষয়কে সামনে রেখে শ্রীবরদীতে ডিজিটাল বাংলাদেশ দিবস পালিত হয়েছে। এ উপলক্ষে বৃহস্পতিবার সকালে উপজেলা প্রশাসন ও তথ্য ও যোগাযোগ প্রযুক্তি অধিদপ্তর শ্রীবরদীর আয়োজনে পরিষদ চত্বর থেকে একটি বর্ণাঢ্য র‌্যালি বের হয়। র‌্যালি শেষে উপজেলা পরিষদ সম্মেলন কক্ষ সোমেশ্বরীতে ইউএনও নিলুফা আক্তারের সভাপতিত্বে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সভায় প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান এ.ডি.এম শহিদুল ইসলাম।
উপজেলা তথ্য ও যোগাযোগ প্রযুক্তি অধিদপ্তরের সহকারি প্রোগ্রামার আশরাফুল ইসলামের সঞ্চালনায় বক্তব্য রাখেন সহকারি কমিশনার (ভূমি) মন্জুর আহসান, উপজেলা পল্লী উন্নয়ন কর্মকর্তা ফরহাদ আহমেদ আকন্দ, শ্রীবরদী সরকারি কলেজের প্রভাষক মনোয়ার ইসলাম, সাংবাদিক তাসলিম কবির বাবু ও ওয়ার্ল্ড ভিশন প্রতিনিধি সুজিত চিসিম।
আলোচনা শেষে চিত্রাঙ্কন ও কুইজ প্রতিযোগিতায় অংশ গ্রহণকারি বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়। এসময় অন্যান্যের মাঝে উপস্থিত ছিলেন জনস্বাস্থ্য প্রকৌশলী মনিরুজ্জামান, মহিলা বিষয়ক কর্মকর্তা ফাতেমাতুজ্জহুরা, উপজেলা একাডেমিক সুপারভাইজার মোশারফ হোসেনসহ বিভিন্ন দপ্তরের কর্মকর্তা ও শিক্ষক-শিক্ষর্থীরা।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend