শ্রীবরদীতে জমি সংক্রান্ত বিরোধ: ভাইয়ের আঘাতে ভাই খুন

স্টাফ রিপোর্টার:
শেরপুরের শ্রীবরদীতে জমি সংক্রান্ত বিরোধে জের ধরে বড় ভাইয়ের আঘাতে ছোট ভাইয়ের মৃত্যু হয়েছে। ঘটনাটি ঘটেছে শ্রীবরদী পৌর মহল্লার সাতানী শ্রীবরদী এলাকায়। নিহত খোকন গাজী (৫০) সাতানী শ্রীবরদী মহল্লার মৃত আ: আওয়াল গাজীর ছেলে। ২২ ডিসেম্বর রাত সাড়ে ১১ টায় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় খোকন গাজীর মৃত্যু হয়।
পুলিশ, এলাকাবাসি ও মামলা সুত্রে জানা যায়, সহোদর দুই ভাই মানিক গাজী ও খোকন গাজী’র মধ্যে জমি নিয়ে বিরোধিতা চলে আসছিল। এ নিয়ে নিহত খোকন গাজী শ্রীবরদী থানায় একটি অভিযোগ দায়ের করে। পরে বিষয়টি স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ ও এলাকাবাসি আপোষ-মিমাংস করে দিলেও বড় ভাই মানিক গাজী তা মেনে নেয়নি। ২২ ডিসেম্বর রবিবার সকালে মানিক গাজী ও তার পরিবারের লোকজন দেশীয় অস্ত্র নিয়ে খোকন গাজীর উপর আক্রমণ করে। এ সময় মানিক গাজী ও তার পরিবারের অনান্য সদস্যদের আক্রমণে খোকন গাজী মারাত্মকভাবে মাথায় ও তার ছেলে সাগর গাজী, মেয়ে কাঞ্চন গুরুতর জখম হয়। ঘটনাস্থল থেকে পুলিশ ও এলাকাবাসী তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে অবস্থার অবনতি দেখে তাদেরকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করে। পরে ওই দিন রাত সাড়ে ১১টায় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় খোকন গাজীর মৃত্যু হয়। এ নিয়ে নিহতর ছেলে সোহাগ গাজী বাদী হয়ে ০৭ জনের নাম উল্লেখসহ অজ্ঞাত ২/৩ জনকে আসামী করে শ্রীবরদী থানায় একটি মামলা দায়ের করে।
এ ব্যাপারে শ্রীবরদী থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ রুহুল আমিন তালুকদার বলেন, নিহতর ছেলে বাদী হয়ে থানায় একটি মামলা দায়ের করেছে। পুলিশ অভিযান চালিয়ে মূল আসামীসহ এজাহার নামীয় চারজনকে গ্রেফতার করে কোর্টে প্রেরণ করেছে। অন্যান্য আসামীদের গ্রেফতারের চেষ্টা অব্যাহত রয়েছে। এ রিপোর্ট লেখা পর্যন্ত শেরপুর বিজ্ঞ আদালতে গ্রেফতাকৃতদের বিরুদ্ধে ৫ দিনের রিমান্ড আবেদন করেছে থানা পুলিশ।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend