শ্রীবরদীতে সাংবাদিকদের সাথে ইউএনও নিলুফা আক্তারের মতবিনিময়

স্টাফ রিপোর্টার:
শ্রীবরদীতে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উদযাপনের জন্য ‘ক্ষণগণনা’ কার্যক্রম উদ্বোধন এবং ‘অপ্রতিরোধ্য অগ্রযাত্রায় বাংলাদেশ’ শীর্ষক অনুষ্ঠান আয়োজন উপলক্ষ্যে সাংবাদিকদের সাথে মতবিনিময় করেছেন ইউএনও নিলুফা আক্তার। বৃহস্পতিবার বিকালে উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। এসময় জন্মশতবার্ষিকী উদযাপন উপলক্ষে গৃহীত কর্মসূচীর বিভিন্ন দিক তুলে ধরে বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী অফিসার নিলুফা আক্তার। অনুষ্ঠান সফল করতে তিনি সকল শ্রেণি পেশার লোকজনের স্ববান্ধব উপস্থিতি ও সহযোগিতা কামনা করে।
মতবিনিময় কালে উপস্থিত ছিলেন সহকারি কমিশনার (ভূমি) মন্জুর আহসান, সাংবাদিক এজেএম আহছানুজ্জামান ফিরোজ, রমেশ সরকার, শওকত জামান, ফরিদ আহম্মেদ রুবেল, তাসলিম কবির বাবু প্রমুখ।
উল্লেখ্য ১০ জানুয়ারী শুক্রবার উপজেলা প্রশাসন কর্তৃক আয়োজনী বিভিন্ন কর্মসূচীর মধ্যে রয়েছে বাদ জুম’আ স্ব-স্ব ধর্মীয় প্রতিষ্ঠানে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তাঁর পরিবারের আত্মার মাগফিরাত কমনা করে বিশেষ মোনাজাত, দুপুর ২.১৫ মিনিটে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুস্পস্তবক অর্পণ, ২.৩০ মিনিটে আনন্দ র‌্যালী, ৩.০০ টায় ক্ষণগণনা উদ্বোধন অনুষ্ঠানের সরাসরি সম্প্রচার, বিকাল ৫ টায় প্রধানমন্ত্রী কর্তৃক সারাদেশের সাথে ক্ষণগণনা উদ্বোধন অনুষ্ঠানের সরাসরি ও সন্ধ্য ৬ টায় উপজেলা পরিষদ প্রাঙ্গণে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান।
এছাড়াও ১১ জানুয়ারী শনিবার সকাল ১০ টায় আনন্দ শোভাযাত্রা, ১১ টায় বঙ্গবন্ধুর জীবনভিত্তিক স্থিরচিত্র প্রদর্শনী, ১১.৩০ মিনিট থেকে “বঙ্গবন্ধুর উন্নয়ন দর্শন” শীর্ষক আলোচনা, দুপুর ২.৩০ থেকে শিশু কিশোরদের অংশগ্রহণে ‘বঙ্গবন্ধু ও বাংলাদেশ’ শীর্ষক চিত্রাঙ্কন প্রতিযোগিতা, সাড়ে ৪ টায় শ্রীবরদী সরকারি কলেজ মাঠে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান, সন্ধ্যা ৬ টা থেকে “অপ্রতিরোধ্য অগ্রযাত্রায় বাংলাদেশ” এর মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান সরাসরি সম্প্রচার এবং রাত ৮.৫৭ মিনিট থেকে চোখ ধাঁধানো বর্ণিল আতশবাজি প্রদর্শন করা হবে।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend