শ্রীবরদীতে মুজিববর্ষের ক্ষণগণনা কার্যক্রমের উদ্বোধন উপলক্ষে আনন্দ র‌্যালী

স্টাফ রিপোর্টার:
শেরপুরের শ্রীবরদীতে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উদযাপন এবং মুজিববর্ষের ক্ষণগণনা কার্যক্রম উদ্বোধন উপলক্ষে বর্ণাঢ্য আনন্দ র‌্যালীর আয়োজন করা হয়। শুক্রবার দুপুরে উপজেলা প্রশাসনের উদ্যোগে পরিষদ চত্বর থেকে র‌্যালীটি পৌর শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে। র‌্যালী শেষে বিকালে উপজেলা পরিষদ চত্বরে মুজিববর্ষের ক্ষণগণনা ঘড়ি উদ্বোধন করা হয়।
র‌্যালী ও অন্যান্য অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান এডিএম শহিদুল ইসলাম, উপজেলা নির্বাহী অফিসার নিলুফ আক্তার, সহকারি কমিশনার (ভূমি) মন্জুর আহসান, থানা অফিসার ইনচার্জ মোহাম্মদ রুহুল আমিন তালুকদার, পৌর মেয়র আবু সাইদ, উপজেলা ভাইস চেয়ারম্যান জুয়েল আকন্দ, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আনোয়ার হোসেন, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার আমিনুল ইসলাম, মুক্তিযোদ্ধা আব্দুল্লাহ ছালেহ, আ’লীগ নেতা মোহাম্মদ আলী লাল প্রমুখ।
এসময় উপজেলার বিভিন্ন দফতরের কর্মকর্তা, রাজনৈতিক নেতৃবৃন্দ, মুক্তিযোদ্ধাবৃন্দ, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষাক-শিক্ষার্থী, সাংবাদিকবৃন্দ সহ বিভিন্ন শ্রেণি পেশার লোকজন উপস্থিত ছিলেন। এছাড়াও সন্ধ্যায় স্থানীয় শিল্পীদের অংশগ্রহণে সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend