শ্রীবরদীতে প্রশিক্ষণ কর্মশালা ও জনঅবহিতকরণ সভা

স্টাফ রিপোর্টার:
শেরপুরের শ্রীবরদী উপজেলায় আরটিআই অনলাইন ট্রাকিং সিস্টেম এবং তথ্য অধিকার আইন ২০০৯ বিষয়ক প্রশিক্ষণ কর্মশালা ও জনঅবহিতকরণ সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার সকালে উপজেলা প্রশাসনের আয়োজনে, ঢাকা তথ্য কমিশনের সহযোগিতায় পরিষদ সম্মেলন কক্ষ সোমেশ্বরীতে দিনব্যাপী এ কর্মশালা অনুষ্ঠিত হয়।
অনলাইন ট্রাকিং সিস্টেম ও তথ্য অধিকার আইনের বিভিন্ন গুরুত্বপূর্ণ দিক তুলে ধরে প্রশিক্ষণ কর্মশালা’র সেশন পরিচালনা করেন অনুষ্ঠানের প্রধান অতিথি ঢাকা তথ্য কমিশনের উপ-পরিচালক (প্রশাসন) মো. সিরাজুল ইসলাম খান। প্রশিক্ষণ কর্মশালা ও জনঅবহিতকরণ সভায় সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার নিলুফা আক্তার।
এসময় উপস্থিত ছিলেন সহকরি কমিশনার (ভূমি) মন্জুর আহসান, থানা অফিসার ইনচার্জ মোহাম্মদ রুহুল আমিন তালুকদার, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আনোয়ার হোসেন, কৃষি কর্মকর্তা হুমায়ুন দিলদার, শ্রীবরদী কামিল মাদরাসার অধ্যক্ষ আব্দুল হালিম, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার আমিনুল ইসলাম, বিংস প্রজেক্টের উপজেলা কো-অর্ডিনেটর সুজিত চিসিম সহ উপজেলার বিভিন্ন দফতেরর কর্মকর্তাবৃন্দ, শিক্ষক, মুক্তিযোদ্ধা, বিভিন্ন ইউনিয়ের সচিব, এনজিও প্রতিনিধি, সাংবাদিকগণ, সুশীল সমাজের প্রতিনিধি ও বিভিন্ন শ্রেণি পেশার লোকজন উপস্থিত ছিলেন।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend