শ্রীবরদীতে গাঁজা ও ভারতীয় মদ সহ মাদক ব্যবসায়ী আটক

স্টাফ রিপোর্টার:
শেরপুরের শ্রীবরদীতে মাদক বিরোধী অভিযান পরিচালনা করে নূর ইসলাম ওরফে বদর (৪৫) নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে থানা পুলিশ। শ্রীবরদী থানা অফিসার ইনচার্জ মোহাম্মদ রুহুল আমিন তালুকদারের নেতৃত্বে বুধবার রাতে সীমান্তবর্তী সিংগবরুনা ইউনিয়নে ঝোলগাঁও গ্রামে ওই অভিযান পরিচালনা করা হয়। এসময় ধৃত মাদক ব্যবসায়ীর বাড়ি থেকে ১৫ কেজি ৮শ গ্রাম গাঁজা ও ভারতীয় অফিসার্স চয়েজ ব্র্যান্ডের ২ বোতল মদ উদ্ধার করা হয়। ধৃত মাদককারবারী একই গ্রামের মৃত তমিজ উদ্দিনের ছেলে।
জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে শ্রীবরদী থানা অফিসার ইনচার্জ মোহাম্মদ রুহুল আমিন তালুকদার, এসআই জুয়েল রানা, এসআই আলমগীর হোসেন, এএসআই রফিকুল সহ সংগীয় ফোর্স নিয়ে ২৬ ফেব্রুয়ারী রাত সাড়ে ১১টায় সীমান্তবর্তী ঝোলগাঁও গ্রামে মাদক বিরোধী অভিযান পরিচালনা করে। এসময় মাদককারবারী নূর ইসলাম ওরফে বদরের বাড়ি থেকে ১৫ কেজি ৮শ গ্রাম গাঁজা ও ভারতীয় অফিসার্স চয়েজ ব্র্যান্ডের ২ বোতল মদ সহ তাকে আটক করা হয়। বৃহস্পতিবার দুপুরে এসআই জুয়েল রানা বাদী হয়ে ধৃত বদরের বিরুদ্ধে মাদক আইনে মামলা দিয়ে শেরপুর কোর্টে প্রেরণ করেছে।
শ্রীবরদী থানা অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ রুহুল আমিন তালুকদার ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ধৃত মাদক ব্যবসায়ীকে মাদক আইনে মামলা দিয়ে শেরপুর কোর্টে প্রেরণ করা হয়েছে। মাদকের বিরুদ্ধে শ্রীবরদী থানা পুলিশের এ অভিযান অব্যাহত থাকবে।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend