শ্রীবরদীতে করোনা বিস্তার রোধে হাত ধোয়ার ওয়াশ বেসিন স্থাপন

শ্রীবরদীতে করোনা বিস্তার রোধে হাত ধোয়ার ওয়াশ বেসিন স্থাপন

তাসলিম কবির বাবু, স্টাফ রিপোর্টার:
শেরপুরের শ্রীবরদীতে করোনার বিস্তার রোধে বাজারে চলাচলরত ব্যক্তিদের পরিচ্ছন্ন থাকার লক্ষে সাবান-পানি দিয়ে হাত ধোয়ার জন্য স্থায়ী ওয়াশ বেসিন স্থাপন করা হয়েছে। উপজেলা নির্বাহী অফিসার নিলুফা আক্তারের নির্দেশনায় জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তর শ্রীবরদী বাস্তবায়নে পৌর শহরের চৌরাস্তা মোড়ে এ বেসিন স্থাপন করা হয়। সোমবার বিকালে উপজেলা নির্বাহী অফিসার নিলুফা আক্তার উপস্থিত থেকে পরিচ্ছন্ন থাকার লক্ষে জনসচেতনতা তৈরিতে এ স্থায়ী ওয়াশ বেসিন উদ্বোধন করেন।
এসময় উপস্থিত ছিলেন, সহকারি কমিশনার (ভূমি) মন্জুর আহসান, উপজেলা জনস্বাস্থ্য প্রকৌশলী মনিরুজ্জামান, সাংবাদিক ফরিদ আহম্মেদ রুবেল, তাসলিম কবির বাবু প্রমুখ। বাজারে আগত সুজন, হামিদ, নজরুল বলেন, এটা খুব ভালো উদ্যোগ। এই বেসিন স্থাপন করায় অসহায় হতদরিদ্র খেঁটে খাওয়া মানুষরা অনেক উপকৃত হবে।

উপজেলা জনস্বাস্থ্য প্রকৌশলী মনিরুজ্জামান বলেন, করোনা ভাইরাস সংক্রমণ রোধে বার বার হাত ধোঁয়ার জন্য পৌর শহেরর চৌরাস্তা মোড়ে ওয়াশ বেসিন স্থাপন করা হয়েছে। বাজারে চলাচলরত সাধারন পথচারীরা যেন পরিচ্ছন্ন থাকতে পাড়ে সে লক্ষে স্থায়ী বেসিন বসিয়ে হাত ধোয়ার ব্যবস্থা করা হয়েছে। এছাড়াও উপজেলা পরিষদ এবং হাসপাতালে আগত সেবাপ্রার্থীদের হাত ধোঁয়ার জন্য স্থায়ী বেসিন স্থাপন হয়েছে। নিজে সচেতন থাকুন, অন্যকে সচেতন রাখুন। করোনা ভাইরাসের সংক্রমণ রোধে সচেতনতার লক্ষে বিকল্প নেই।
উপজেলা নির্বাহী অফিসার নিলুফা আক্তার বলেন, করোনা ভাইরাসের সংক্রমণ রোধে আমাদেরকে সবসময় পরিস্কার পরিচ্ছন্ন থাকতে হবে। এজন্য চৌরাস্তা মোড়ে স্থায়ীভাবে সাবান-পানি দিয়ে হাত ধোঁয়ার জন্য বেসিন স্থাপন করা হয়েছে। করোনা প্রতিরোধে সচেতনতার বিকল্প নেই।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend