শ্রীবরদীতে অসহায়দের ঘরে খাবার পৌঁছে দিচ্ছে উপজেলা প্রশাসন

স্টাফ রিপোর্টার:
করেনার প্রভাবে সারাদেশের ন্যায় ঘরবন্দি হয়েছে পড়েছে শ্রীবরদী উপজেলাবাসী। মানুষকে বাড়িতে রাখতে এবং কর্মহীন অসহায়দের ঘরে সরকারি ত্রাণ পৌঁছে দিতে মোবাইল সেবা চালু করেছে উপজেলা নির্বাহী অফিসার । নির্ধারতি মোবাইলে ফোন দিলেই খাদ্যদ্রব্য ঘরে দিচ্ছে শ্রীবরদী উপজেলা প্রশাসনের কর্মকতা-কর্মচারীরা। উপজেলা নির্বাহী অফিসার নিলুফা আক্তারের এমন উদ্যোগকে সাধুবাদ জানিয়েছে কর্মহীন ও অসহায় মানুষরা।
সম্প্রতি উপজেলা নির্বাহী অফিসার নিলুফা আক্তার ফেসবুকে মোবাইল নাম্বার সংবলিত একটি পোস্ট দেন, আপনার বাসায় খাবার সংকট থাকলে এবং সবার সামনে আপনি খাদ্য সহায়তা নিতে বিব্রত বোধ করলে ফোনে যোগাযোগ করুন। আপনারা ঘরে থাকুন, আমরাই খাবার পৌঁছে দিবো। পরবর্তীতে অনেকেই তাদের সমস্যার কথা তুলে ধরায় সরকারি বরদ্দ থেকে অসহায়, হতদরিদ্র ও কর্মহীন হয়ে পড়া মানুষের ঘরে ঘরে খাদ্যসামগ্রী পৌঁছে দিচ্ছে উপজেলা প্রশাসন।
উপজেলা নির্বাহী অফিসার নিলুফা আক্তার বলেন, জানা মতে ভিক্ষক, দিন মজুর, চা বিক্রেতা, নির্মাণ শ্রমিক, হোটেল শ্রমিক, গরীব ভ্যান/রিক্সা চালক, পরিবহন শ্রমিক, বয়স্ক/বিধবা/প্রতিবন্ধী এবং দিন আনে দিন খায় এমন শ্রেণির কোন ব্যক্তি আছে যার ঘরে খাবার নেই, এখন পর্যন্ত সরকারি কিংবা বেসরকারি সাহায্য পৌঁছায়নি তাদের ঘরে আমরা খাবার পৌঁছে দিচ্ছি। যারা স্বচ্ছল তাদের নাম তালিকায় প্রস্তাব না করার জন্য অনুরোধ জানান। তিনি আরো বলেন, ত্রাণ ঘরে মজুদ করার জন্য নয়। এসব খাদ্যসামগ্রী অসহায়, হতদরিদ্র মানুষদের বেঁচে থাকার জন্য। আসুন আমরা সবাই মিলে অসহায় মানুষের পাশ দাঁড়ায়। সবাই ঘরে থাকুন, নিরাপদ থাকুন।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend