শ্রীবরদীতে ভ্রাম্যমাণ দোকান বাজার সদাই উদ্বোধন

শ্রীবরদীতে ভ্রাম্যমাণ দোকান বাজার সদাই উদ্বোধন

স্টাফ রিপোর্টার:
“নিজ দায়িত্বে ঘরে থাকুন, কি লাগবে বলুন, আমরা আছিতো” এই স্লোগানকে ধারন করে শেরপুরের শ্রীবরদী উপজেলায় বাজার সদাই নামে ভ্রাম্যমাণ দোকান চালু করা হয়েছে। রবিবার দুপুরে উপজেলা প্রশাসনের পৃষ্ঠপোষকতায় স্বপ্ন সিঁড়ির সহযোগিতা নিত্য প্রয়োজনীয় পণ্য বাড়িতে পৌঁছে দেয়ার অঙ্গীকার নিয়ে এই অনলাইন ভিত্তিক ভ্রাম্যমাণ দোকান চালু করা হয়েছে। উদ্বোধনের সময় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার নিলুফা আক্তার, সহকারি কমিশনার (ভূমি) মন্জুর আহসান, উপজেলা জনস্বাস্থ্য প্রকৌশলী মনিরুজ্জামান সহ স্বপ্ন সিড়ি’র অন্যান্য সদস্যবৃন্দ, সাংবাদিকবৃন্দ প্রমুখ।
উপজেলা নির্বাহী অফিসার নিলুফা আক্তার বলেন, করোনা ভাইরাসের বিস্তার রোধে ঘরে থাকার কোন বিকল্প নাই। উপজেলাবাসী যেন ঘরে বসেই কেনাকাটা করতে পারে সেজন্য এই ভ্রাম্যমাণ দোকান চালু করা হয়েছে। তাই বাজারে না এসে ভ্রাম্যমাণ দোকানের হটলাইন নাম্বারে ফোন করুন। নিত্যপ্রয়োজনীয সকল পণ্য ঘরে পৌঁছে যাবে। তিনি আরো বলেন, করোনা’র কারনে ডেলিভারি চার্জ ছাড়াই আপনারা ঘরে বসে পণ্য ক্রয় করতে পারবেন। সবাই ঘরে থাকুন, নিরাপদ থাকুন।
উল্লেখ্যা যে, কাঁচা সবজি, মাছ ও মাংসের জন্য সকাল ৬ টা থেকে সকাল ১০ টার মধ্যে ০১৯৭৭-৫১২০৬৫ এবং ০১৬১৬-২৮০৬৮০ মোবাইল নাম্বারে অর্ডার করতে হবে। কোন ডেলিভারি চার্জ দিতে হবে না। পণ্য হাতে পাওয়ার পর মূল্য পরিশোধ করুন। ঘরে বসে হটলাইন নাম্বারে ফোন করলেই চাল, ডাল, তেল, ওষুধ সহ নিত্যপ্রয়োজনীয় পণ্য পৌঁছে যাবে আপনার বাসায়। সকল পণ্যের মূল্য বাজার মূল্যের সাথে সামজস্যপূর্ণ্য থাকবে।

অপরদিকে উপজেলা জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের পক্ষ থেকে প্রকৌশলী মনিরুজ্জামান ইউএনও নিলুফা আক্তারের নিকট ১ শত কেজি ব্লিচিং পাউডার ও হাত ধোওয়ার জন্য ১ শত পিস সাবান হস্তান্তর করেন।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend