শ্রীবরদীতে ভ্রাম্যমাণ আদালতের অভিযানে জরিমানা আদায়

শ্রীবরদীতে ভ্রাম্যমাণ আদালতের অভিযানে জরিমানা আদায়

স্টাফ রিপোর্টার:
শ্রীবরদীতে ভ্রাম্যমাণ আদালতের অভিযান পরিচালনা করে ১৯ হাজার টাকা জরিমানা আদায় করা হয়েছে। সোমবার দুপুরে উপজেলার পৌর বাজারে সরকারি নির্দেশনা অমান্য করে দোকান খোলা রাখার দায়ে জরিমানা করা হয়। সহকারি কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মন্জুর আহসান সঙ্গীয় ফোর্স নিয়ে ভ্রাম্যমাণ আদালতের অভিযান পরিচালনা করেন। এসময় অন্যান্য দোকান মালিকদের সতর্ক করে দেওয়া হয়।
ভ্রাম্যমাণ আদালত সূত্রে জানা যায়, প্রশাসন কর্তৃক জারিকৃত নির্দেশনা অমান্য করে কাপড়ের দোকান ও টেইলার্স খোলা রাখার দায়ে মধ্য বাজারে ফিরোজ বস্ত্রালয়ের মালিক ফিরোজ মিয়াকে ১০ হাজার এবং জনতা টেইলার্সের মালিক শাহ আলমের নিকট থেকে ৯ হাজার টাকা জরিমানা আদায় করা হয়। এসময় অন্যান্য ব্যবসায়ীদেরকে সরকারি নির্দেশনা মেনে এবং সামাজিক দূরত্ব বজায় রেখে দোকান পরিচালনার নির্দেশন দেন। এসময় উপস্থিত ছিলেন এসআই আলমগীর হোসেন, উপজেলা স্যানেটারী ইন্সপেক্টর একেএম মাসুদুর রহমান, উপজেলা পরিষদের সিএ কামরুজ্জামান আবু প্রমুখ।

সহকারি কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মন্জুর আহসান বলেন, নির্দেশান অমান্য করায় ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে ১৯ হাজার টাকা জরিমানা আদায় করা হয়েছে। করোনা বিস্তার রোধে জনস্বার্থে আমাদের এ অভিযান অব্যাহত থাকবে।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend