শ্রীবরদীতে সাবেক এমপি রুবেলের উদ্যোগে হতদরিদ্রদের মাঝে উপহার সামগ্রী বিতরণ

শ্রীবরদীতে সাবেক এমপি রুবেলের উদ্যোগে হতদরিদ্রদের মাঝে উপহার সামগ্রী বিতরণ

স্টাফ রিপোর্টার:
করোনা ভাইরাসের প্রভাবে স্থবির হয়ে পড়েছে সারাদেশ। কর্মহীন হয়ে পড়েছে শ্রমজীবি মানুষগুলো। শেরপুরের শ্রীবরদীতে সেসব অসহায়, কর্মহীন, হতদরিদ্র ও প্রতিবন্ধীদের মাঝে উপহার সামগ্রী বিতরণ করেছেন শেরপুর-৩ (শ্রীবরদী-ঝিনাইগাতী) আসনের সাবেক এমপি ও শেরপুর জেলা বিএনপি’র সভাপতি মাহমুদুল হক রুবেল। বুধবার সকালে পৌর শহরের শ্রীবরদী সরকারি কলেজ মাঠ ও তাতিহাটি লাইটওয়ে একাডেমি স্কুল মাঠে উপজেলা বিএনপি, পৌর বিএনপি, যুবদল ও সহযোগি সংগঠনের সহায়তায় শ্রীবরদী পৌরসভার সাড়ে ৪ শতাধিক হতদরিদ্র পরিবারের মাঝে চাল, ডাল, আলু, তেল, মুড়ি বিতরণ করা হয়। এছাড়াও কিছু পরিবারের মাঝে নগদ অর্থ বিতরণ করা হয়। এসময় সাবেক এমপি ও শেরপুর জেলা বিএনপি’র সভাপতি মাহমুদুল হক রুবেল বলেন, করোনা ভাইরাসের প্রভাবে বিশ্বের অন্যান্য দেশের মতো থমকে গেছে বাংলাদেশ। থেমে গেছে জনজীবন। কর্মহীন হওয়া অসংখ্যা মানুষের ঘরে খাবার শেষ হয়ে গেছে। ফলে দুুঃস্থ, দরিদ্র, অসহায় ও কর্মহীন ওইসব মানুষদের জন্য বিএনপি’র ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশনায় উপহার সামগ্রী বিতরণ করছি। আপনাদের ঘরে খাবার না থাকলে আমাদের নেতৃবৃন্দের সাথে যোগাযোগ করবেন। আমরা যথাসাধ্য চেষ্টা করবো আপনাদের বাসায় খাবার পৌছে দিতে। তিনি আরো বলেন, করোনা বিস্তার রোধে সচেতনতার বিকল্প নেই। সবাই ঘরে থাকুন, তাহলেই নিরাপদ থাকবেন।


হতদরিদ্রদের মাঝে উপহার সামগ্রী বিতরণকালে উপস্থিত ছিলেন শেরপুর জেলা বিএনপি’র সাংগঠনিক সম্পাদক আবু রায়হান রোকন, উপজেলা বিএনপি’র আহবায়ক আব্দুর রহিম দুলাল, পৌর বিএনপি’র আহবায়ক ফজলুল হক চৌধুর অকুল, উপজেলা বিএনপি’র সদস্য সচিব আব্দুল্লাহ আল মামুন দুলাল, যুগ্ম- আহবায়ক সোহানুর রহমান সোহান, পৌর বিএনপি’র সদস্য সচিব আনিসুজ্জামান খোকন, কৃষক দলের আহবায়ক আবু হারিছ বাচ্চু, যুবদলের আহবায়ক আবু রায়হান মোহা: আল-বেরুনী, সদস্য সচিব এখলাছুর রহমান লিটন, উপজেলা ছাত্রদলের প্রস্তাবিত আহবায়ক জোবাইদুল ইসলাম রাজন, সদস্য সচিব রোকনুজ্জামান রোকন, শহর ছাত্রদলের আহবায়ক রাফি ও সদস্য সচিব জাকির হোসেন প্রমূখ।
এছাড়াও উপজেলার বিভিন্ন ইউনয়নের হতদরিদ্র, কর্মহীন হওয়া যানবাহন শ্রমিক, চা দোকানদার সহ বিভিন্ন পেশার লোকজনের মাঝে এসব খাদ্যসামগ্রী বিরতণ করা হবে।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend