শ্রীবরদীতে সিলেট ক্যাডেট কলেজের ২৬তম ব্যাচের উদ্যোগে হতদরিদ্রদের মাঝে মানবিক সহায়তা প্রদান

শ্রীবরদীতে সিলেট ক্যাডেট কলেজের ২৬তম ব্যাচের উদ্যোগে হতদরিদ্রদের মাঝে মানবিক সহায়তা প্রদান

স্টাফ রিপোর্টার:
শেরপুরের শ্রীবরদীতে আর্তমানবতার সেবায় সিলেট ক্যাডেট কলেজের ২৬তম ব্যাচের উদ্যোগে করোনা ভাইরাসের প্রাদুর্ভাবে অসহায় হতদরিদ্রদের মাঝে মানবিক সহায়তা প্রদান করা হয়েছে। শনিবার সকালে শ্রীবরদী সরকারি কলেজ মাঠে সামাজিক দুরত্ব বজায় রেখে ১ শত ৭০ জন বিধবা, বয়স্ক ও প্রতিবন্ধি পরিবারের মাঝে চাল, ডাল, তেল, লবণ, পেঁয়াজ, সেমাই ও হাত ধোয়ার জন্য সাবান প্রদান করা হয়েছে। হতদরিদ্রদের মাঝে মানবিক সহায়হা বিতরণের সময় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার নিলুফা আক্তার, সহকারি কমিশনার (ভূমি) মন্জুর আহসান ও স্থানীয় সাংবাদিকবৃন্দ।

বিতরণের সময় সিলেট ক্যাডেট কলেজের ২৬তম ব্যাচের শিক্ষার্থী ও বর্তমান শ্রীবরদী উপজেলার সহকারি কমিশনা (ভূমি) মন্জুর আহসান বলেন, প্রতি বছর রমযান মাসে সিলেট ক্যাডেট কলেজের ২৬ তম ব্যাচের বন্ধুরা মিলে ইফতার পার্টির আয়োজন করা হয়। এবার করোনা মহামারীর কারনে আমরা সে আয়োজনের পরিবর্তে আর্তমানবতার সেবায় কিছু করার উদ্যোগ গ্রহণ করি। তারই ধারবাহিকতায় সকল বন্ধুদের সহযোগিতায় শ্রীবরদী উপজেলার ১ শত ৭০ টি পরিবারের সদস্যদের মাঝে মানবিক সহায়তা প্রদান করতে পেরেছি। তিনি আরো বলেন, হতদরিদ্রদের সাহায্যে এগিয়ে আসার জন্য আমি ওই ব্যাচের সকল বন্ধুদের প্রতি কৃতজ্ঞ। পাশাপাশি বন্ধুদের পক্ষ থেকে সবার উদ্দেশ্যে একটি বার্তা, “আপনারা সবাই ঘরে থাকুন, নিরাপদ ও সুস্থ থাকুন”। এছাড়াও ত্রাণ বিতরণ কার্যক্রমে নিরন্তন সহযোগিতার করার জন্য উপজেলা নির্বাহী কর্মকর্তা সহ বাজার সদাই স্বেচ্ছাসেবক টিম এবং অফিস স্টাফদের ধন্যবাদ জ্ঞাপন করেন।

এসময় উপজেলা নির্বাহী অফিসার নিলুফা আক্তার বলেন, সিলেট ক্যাডেট কলেজের ২৬তম ব্যাচের পক্ষ থেকে অসহায়দের মাঝে মানবিক সহায়তা প্রদানের এই উদ্যোগকে স্বাগত জানাই। করোনা বিস্তার রোধে আপনার সবাই ঘরে থাকুন, নিরাপদ থাকুন। সংক্রমণ এড়াতে সমাজিক দূরত্ব বজায় রাখুন।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend