শ্রীবরদীতে সামাজিক দূরত্ব নিশ্চিত করতে ভ্রাম্যমাণ আদালতের অভিযান

শ্রীবরদীতে সামাজিক দূরত্ব নিশ্চিত করতে ভ্রাম্যমাণ আদালতের অভিযান

স্টাফ রিপোর্টার:
শেরপুরের শ্রীবরদীতে সামাজিক দূরত্ব নিশ্চিত করতে ও স্বাস্থ্যবিধি না মানায় ভ্রাম্যমাণ আদালতের অভিযান পরিচালনা করেছে উপজেলা প্রশাসন। শনিবার দুপুরে উপজেলার পৌর বাজারে অভিযান পরিচালনা করে বিভিন্ন ব্যবসায়ী প্রতিষ্ঠান থেকে ১৭ হাজার টাকা জরিমানা আদায় করেছে ভ্রাম্যমাণ আদালত। এসময় উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট নিলুফা আক্তার এবং সহকারি কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মন্জুর আহসান সঙ্গীয় ফোর্স নিয়ে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন।

ভ্রাম্যমাণ আদালত সূত্রে জানা যায়, সরকারি নির্দেশনা মোতাবেক পৌর শহরের বিভিন্ন ব্যবসায়ী প্রতিষ্ঠান সীমিত আকারে খোলা রয়েছে। কিন্তু সরকারি নির্দেশনা অমান্য করে সামাজিক দূরত্ব ও স্বাস্থ্যবিধি মানছেননা ক্রেতা-বিক্রেতারা। এমন অভিযোগের প্রেক্ষিতে ভ্রাম্যমাণ আদালতের অভিযান পরিচালনা করেন উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট নিলুফা আক্তার এবং সহকারি কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মন্জুর আহসান। এসময় পৌর শহরের কাপড় ব্যবসায়ী বাবুর হাট বস্ত্রালয় থেকে ৪ হাজার, জাকির হার্ডওয়ার থেকে ১ হাজার, শামছুল সু স্টোর থেকে ৩ হাজার, মাদ্রাসা মার্কেটে কসমেটিক ব্যবসায়ী থেকে ২ হাজার ৫ শত, চাল হাটি মসজিদ সংলগ্ন মাজহারুলের জুতার দোকান থেকে ৪ হাজার ৫ শত ও রনি গার্মেন্টস থেকে ২ হাজার টাকা জরিমানা আদায় করা হয়েছে।

উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট নিলুফা আক্তার বলেন, করোনা বিস্তার রোধে সামাজিক দূরত্ব নিশ্চিত করতে, স্বাস্থ্যবিধি মানাতে এবং জনস্বার্থে আমাদের এই অভিযান অব্যাহত থাকবে।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend