শ্রীবরদীতে অফিসার্স ক্লাবের উদ্যোগে অসহায়দের মাঝে ঈদ উপহার বিতরণ

শ্রীবরদীতে অফিসার্স ক্লাবের উদ্যোগে অসহায়দের মাঝে ঈদ উপহার বিতরণ

স্টাফ রিপোর্টার:
করোনা ভাইরাসের প্রাদুর্ভাবে জনজীবন বিপর্যস্ত হয়ে পড়েছে। কর্মহীন হয়ে পড়েছে অসংখ্য মানুষ। অনেকেরই বাড়ির খাবার শেষ হয়ে গেছে। শেরপুরের শ্রীবরদীতে অফিসার্স ক্লাবের উদ্যোগে সেইসব অসহায়, কর্মহীন, হতদরিদ্র, প্রতিবন্ধীদের মাঝে সামাজিক দূরত্ব বজায় রেখে ঈদ উপহার সামগ্রী বিতরণ করা হয়েছে। সোমবার সকালে শ্রীবরদী সরকারি কলেজ মাঠে উপজেলা নির্বাহী অফিসার ও অফিসার্স ক্লাবের সভাপতি নিলুফা আক্তারের উপস্থিতিতে ২ শত অসহায় পরিবারের মাঝে ঈদ উপহার বিতরণ করা হয়।
জানা যায়, শ্রীবরদী উপজেলার সকল অফিসারবৃন্দদের সহযোগিতায় হতদরিদ্রদের সহায়তার জন্য প্রায় ১ লক্ষ ১৫ হাজার টাকার তহবিল গঠন করা হয়। পরে অফিসার্স ক্লাবের উদ্যোগে প্রকৃত অসহায়দের তালিকা করে ঈদ উপহার বিতরণ করা হয়। এসকল ঈদ উপহারের মধ্যে ছিল চাল, ডাল, তেল, পেঁয়াজ, লবণ, সেমাই, চিনি ও সাবান।

অফিসার্স ক্লাবের সাধারন সম্পাদক উপজেলা একাডেমিক সুপারভাইজার মোশারফ হোসেন বলেন, উপজেলা নির্বাহী অফিসার ও এসিল্যান্ড মহোদয়সহ অফিসার্স ক্লাবের সকল অফিসারের আন্তরিক সহযোগিতায় করোনা’র কারণে ক্ষতিগ্রস্থ কর্মহীন, দুঃস্থ, বিধবা, স্বামী পরিত্যক্তা ও প্রতিবন্ধী ২ শ পরিবারের কাছে আমাদের ক্ষুদ্র উপহার পৌঁছে দিতে পেরেছি। ভবিষ্যতেও আমাদের অফিসার্স ক্লাব শ্রীবরদী’র এ ধরনের উদ্যোগ অব্যাহত থাকবে।
অফিসার্স ক্লাবের সভাপতি উপজেলা নির্বাহী অফিসার নিলুফা আক্তার বলেন, উপজেলার সকল অফিসারদের সহযোগিতায় ২শ অসহায় পরিবারের কাছে ঈদ উপহার পৌঁছে দিতে পেরেছি। বাংলাদেশে করোনা ভাইরাসে আক্রান্তের সংখ্যা দিন দিন বৃদ্ধি পাচ্ছে। করোনার বিস্তার রোধে সচেতনতার পাশাপাশি সামাজিক দূরত্ব নিশ্চিতের কোন বিকল্প নাই। তাই খাবার নিয়ে আপনারা ঘরে থাকুন, নিরাপদ থাকুন।

এসময় উপস্থিত ছিলেন সহকারি কমিশনার (ভূমি) মন্জুর আহসান, শ্রীবরদী থানা অফিসার ইনচার্জ মোহাম্মদ রুহুল আমিন তালুকদার, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা রুহুল আলম তালুকদার, উপজেলা একাডেমিক সুপারভাইজার ও অফিসার্স ক্লাবের সাধারন সম্পাদক মোশারফ হোসেন, উপজেলা মৎস্য কর্মকর্তা কৃষিবিদ সাইদুর রহমান, কৃষি সম্প্রসারণ কর্মকর্তা নুসরাত জাহান, জনস্বাস্থ্য প্রকৌশলী মনিরুজ্জামান, উপজেলা নির্বাচন অফিসার এন.এম সাজ্জিল সাদিক, পল্লী দারিদ্র কর্মকর্তা মতিউর রহমান, তথ্য সেবা কর্মকর্তা মৌরী আক্তার ও জেলা পরিষদ সদস্য আব্দুল্লাহেল আলামিন।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend