শ্রীবরদীতে করোনা’র প্রাদুর্ভাবে সুফল-২ প্রকল্পের আওতাধীন ক্ষতিগ্রস্থদের মাঝে নগদ অর্থ বিতরণ

শ্রীবরদীতে করোনা’র প্রাদুর্ভাবে সুফল-২ প্রকল্পের আওতাধীন ক্ষতিগ্রস্থদের মাঝে নগদ অর্থ বিতরণ

স্টাফ রিপোর্টার:
“করেনায় আতংক নয়, সচেতনতা চাই”-এ প্রতিপাদ্যকে সামনে রেখে করোনা ভাইরাসে সৃষ্ট মহামারী দূর্যোগে স্থায়িত্বশীল খাদ্য ও জীবিকায়ন নিরাপত্তা (সুফল-২) প্রকল্পের আওতাধীন জীবিকায় ক্ষতিগ্রস্থ অতিদরিদ্র সদস্যদের মাঝে নগদ অর্থ বিতরণ করা হয়েছে। সোমবার সকালে কারিতাস অফিস সংলগ্ন বাবেলাকোনা সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে কারিতাস ময়মনসিংহ অঞ্চলের বাস্তবায়নে ও ক্যাথলিক রিলিফ সার্ভিস, কারিতাস অস্ট্রেলিয়া এবং অস্ট্রেলিয়া এইডের সহযোগিতায় “জুরুরী সাড়াদান কর্মসূচী’র” আয়োজন করা হয়। এসময় হাড়িয়াকোনা, চান্দাপাড়া, মেঘাদল ও কর্ণঝোড়া এলাকার সুফল-২ প্রকল্পের ৭৫ জন অতিদরিদ্র সদস্যের প্রত্যেকের মাঝে ১ হাজার ৬ শত টাকা করে বিতরণ করা হয়।
সুফল-২ প্রকল্পের উপজেলা কো-অর্ডিনেটর সত্যজিৎ মৃ’র সভাপতিত্বে কর্মসূচীতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিংগবরুণা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আব্দুর রেজ্জাক মজনু। সুফল-২ প্রকল্পের জুনিয়র প্রোগাম অফিসার সুরঞ্জন রাকসাম সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দিঘলাকোনা ধর্ম পল্লীর পাল পুরোহিত ফাদার শেখর রিচার্ড পেরেরা।
এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা টিডব্লিওএ’র ভাইস চেয়ারম্যান লেবানুস ¤্রং, সাবেক চেয়ারম্যান সুশীল নকরেক, সহকারী মাঠ কর্মকর্তা বিনয় চিসিম, কমিউনিটি এনিমেটর ডমিনিক রোরাস, ইউপি সদস্য সুরুজ আলী প্রমুখ।

এ সময় ইউপি চেয়ারম্যান আব্দুর রেজ্জাক মজনু বলেন, সুফল-২ প্রকল্পের সহায়তায় আদিবাসীসহ এলাকার ক্ষতিগ্রস্থ অতিদরিদ্ররা আর্থিক সুবিধা পেল। এভাবে এ কর্মসূচী বাস্তবায়ন হলে এলাকার আরো অনেক অতিদরিদ্র লোক সহায়তা পাবে। এজন্য সুফল-২ প্রকল্পের উর্ধ্বতন কর্তৃপক্ষকে সু-দৃষ্টি দেয়ারও অনুরোধ জানান তিনি।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend