শ্রীবরদীতে হতদরিদ্র ৬০০ পরিবারের মাঝে সাবেক এমপি রুবেলের ঈদ উপহার সামগ্রী বিতরণ

শ্রীবরদীতে হতদরিদ্র ৬০০ পরিবারের মাঝে সাবেক এমপি রুবেলের ঈদ উপহার সামগ্রী বিতরণ

স্টাফ রিপোর্টার:
দেশব্যাপী করোনা ভাইরাসের প্রভাবে হতদরিদ্র ও নি¤œ আয়ের কর্মহীন শ্রমজীবীদের মাঝে শেরপুর শ্রীবরদীতে ঈদ উপহার সামগ্রী বিতরণ করেন শেরপুর-৩ আসনের সাবেক এমপি ও জেলা বিএনপির সভাপতি মাহমুদুল হক রুবেল। মঙ্গলবার সকালে শ্রীবরদী উপজেলার রাণীশিমুল ইউনিয়ন বিএনপি, অঙ্গ ও সহযোগি সংগঠনের আয়োজনে রানীশিমুল ইউনিয়নের ৬ শত হতদরিদ্র অসহায় পরিবারের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ করা হয়। বিএনপি’র ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশনায় উপজেলার টেঙ্গরপাড়া উচ্চ বিদ্যালয় খেলার মাঠে ওই ৬ শত হতদরিদ্র পরিবারে মাঝে চাল, ডাল, তেল, সেমাই, চিনি ও মুড়ি বিতরণ করা হয়।
বিতরণ অনুষ্ঠানে রানীশিমুল ইউনিয়ন বিএনপি’র আহবায়ক আব্দুর রহমানের সভাপতিত্বে অন্যান্যের মাঝে উপস্থিত ছিলেন উপস্থিত ছিলেন জেলা বিএনপি’র সাংগঠনিক সম্পাদক আবু রায়হান রোপন, উপজেলা বিএনপি’র আহবায়ক আব্দুর রহিম দুলাল, সদস্য সচিব আব্দুল্লাহ আল মামুন দুলাল, যুগ্ম-আহবায়ক সোহানুর রহমান সোহান, রাণীশিমুল ইউনিয়ন বিএনপি’র যুগ্ম-আহবায়ক আহসান হাবীব, মিল্লাত আকন্দ, রোকনুজ্জামান লাখু, এবিএম শামীম কবীর, সদস্য সচিব শাকিল আহমেদ, উপজেলা যুবদলের আহবায়ক আবু রায়হান মোহা: আল-বেরুনী, উপজেলা ছাত্রদলের আহবায়ক জোবাইদুল ইসলাম রাজন, সদস্য সচিব রোকনুজ্জামান রোকন, শহর ছাত্রদলের আহবায়ক রাফি ও সদস্য সচিব জাকির হোসেন প্রমূখ।

এসময় শেরপুর-৩ আসনের সাবেক এমপি ও জেলা বিএনপির সভাপতি মাহমুদুল হক রুবেল বলেন, বৈশ্বিক মহামারী মরণঘাতি করোনাভাইরাসের প্রাদুর্ভাবে কর্মহীন হয়ে পড়েছে অনেক মানুষ। দেশের এই ক্রান্তিলগ্নে বিএনপি’র ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশনায় এসকল অসহায় মানুষদের পাশে আমরা দাঁড়িয়েছি। আসন্ন ঈদুল ফিতরকে সামনে রেখে অসহায় কর্মহীনদের মাঝে ক্ষুদ্র ঈদ উপহার তুলে দিলাম। ভবিষ্যতেও অসহায়দের মাঝে আমাদের সহায়তা অব্যাহত থাকবে।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend