শ্রীবরদীতে হতদরিদ্রদের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ করল রনি চন্দ্র মোদক

শ্রীবরদীতে হতদরিদ্রদের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ করল রনি চন্দ্র মোদক

স্টাফ রিপোর্টার:
কোভিড-১৯ নোবেল করোনা ভাইরাসের প্রাদুর্ভাবে সারাবিশ্বের ন্যায় বাংলাদেশও আজ বিপর্যস্ত হয়ে পড়েছে। এ সময় মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশ ছাত্রলীগকে অসহায় হতদরিদ্র মানুষের পাঁশে দাঁড়ানোর নির্দেশ দিয়েছেন। সেই নির্দেশনা অনুসারে বাংলাদেশ ছাত্রলীগ শেরপুর জেলা শাখার সভাপতি শোয়েব হাসান শাকিল ও সাধারণ সম্পাদক রেজাউল করিম রেজার পরামর্শক্রমে শ্রীবরদী উপজেলা ছাত্রলীগের যুগ্ম আহবায়ক রনি চন্দ্র মোদকের সহযোগীতায় ঈদ উপহার সমগ্রী বিতরণ করা হয়। মঙ্গলবার সকালে শ্রীবরদী উপজেলার ৭নং ভেলুয়া ইউনিয়নের বারারচর গ্রামের ৩০টি হতদরিদ্র ও অসহায় পরিবারের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ করা হয়। অসহায়দের জন্য দেওয়া ঈদ উপহার সামগ্রী মধ্যে ছিল চাল, আলু, তেল, লবণ, চিনি, সেমাই, পিঠা ও সাবান।
এ সময় উপস্থিত ছিলেন, ইউনিয়ন ছাত্রলীগের লিটন সরকার, ইলিয়াস, আতিক, আক্কাস, রুহুল, উজ্জ্বলসহ বারারচর পূর্বপাড়া নব উদয়ন ক্লাবের সকল সদস্যবৃন্দ।

উল্লেখ্য যে, শ্রীবরদী উপজেলা ছাত্রলীগের যুগ্ম আহ্বায়ক রনি চন্দ্র মোদকের নেতৃত্বে ইতিপূর্বে করোনা বিস্তার রোধে জীবানুনাশক স্প্রে ছিটানো কার্যক্রম, ত্রাণ বিতরণ, ইফতার সামগ্রী বিতরণ, অসহায় কৃষকের বোরো ধান কাটা কার্যক্রম চলমান রয়েছে। পাশাপাশি হতদরিদ্র ও অসহায় পরিবারের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ কার্যক্রমও চলমান থাকবে বলে তিনি জানিয়েছেন।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend