শ্রীবরদীতে ঈদ উপলক্ষে দুঃস্থ ও প্রতিবন্ধীদের মাঝে নতুন বস্ত্র বিতরণ করল তাতিহাটি জনকল্যাণ ফাউন্ডেশন

শ্রীবরদীতে ঈদ উপলক্ষে দুঃস্থ ও প্রতিবন্ধীদের মাঝে নতুন বস্ত্র বিতরণ করল তাতিহাটি জনকল্যাণ ফাউন্ডেশন

স্টাফ রিপোর্টার:
করোনা ভাইরাসের প্রভাবে স্থবির হয়ে পড়েছে সারাদেশ। কর্মহীন হয়ে পড়েছে শ্রমজীবি মানুষগুলো। এলাকার সাধারন অসহায় মানুষদের সহযোগিতার কথা ভেবে শ্রীবরদী পৌরসভার কাউন্সিলর আনিসুজ্জামান খোকন তরুণদের নিয়ে তাতিহাটি জনকল্যাণ ফাউন্ডেশন নামে একটি সংগঠন গড়ে তুলেন। আসন্ন পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে তাতীহাটি জনকল্যাণ ফাউন্ডেশনের উদ্যোগে দরিদ্র, দুঃস্থ, অসহায় ও প্রতিবন্ধীদের মাঝে নতুন বস্ত্র (শাড়ি ও লুঙ্গি) বিতরণ করা হয়েছে। শনিবার সকালে পৌর শহেরর নয়াপাড়া বাজারের ঈদগাহ মাঠে তাতিহাটি জনকল্যাণ ফাউন্ডেশনের আয়োজনে ২০০ অসহায় পরিবারের মাঝে নতুন বস্ত্র (শাড়ি, লুঙ্গি) বিতরণ করা হয়।
তাতীহাটি জনকল্যাণ ফাউন্ডেশনের সভাপতি ও শ্রীবরদী পৌরসভার ৩নং ওয়ার্ড কাউন্সিলর আনিসুজ্জামান খোকনের সভাপতিত্বে বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পৌর মেয়র আবু সাইদ। তাতিহাটি জনকল্যাণ ফাউন্ডেশনের সাধারন সম্পাদক সাইফুল ইসলামের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, তাতিহাটি জলিলিয়া কেরাতুল কোরআন হাফেজিয়া মাদ্রাসার সাধারন সম্পাদক আব্দুল হাই, শ্রীবরদী আইডিয়াল পলিটেকনিক ইনস্টিটিউটের অধ্যক্ষ প্রকৌশলী আসাদুজ্জামান, তাতিহাটি পুরাতন ঈদগাহ মাঠের সভাপতি মজিবর রহমান, তাতীহাটি পুরাতন জামে মসজিদের সভাপতি সোলায়মান হক, বিশিষ্ট ব্যবসায়ী আলমগীর হোসেন, তাতীহাটি জনকল্যাণ ফাউন্ডেশনের সহ-সভাপতি সালাউদ্দিন রঞ্জু প্রমুখ।

তাতিহাটি জনকল্যাণ ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা সভাপতি শ্রীবরদী পৌরসভার ৩নং ওয়ার্ড কাউন্সিলর আনিসুজ্জামান খোকন বলেন, করোনা ভাইরাসের প্রভাবে বিশ্বের অন্যান্য দেশের মতো থমকে গেছে বাংলাদেশ। থেমে গেছে জনজীবন। কর্মহীন হয়ে পড়েছে অসংখ্যা মানুষ। ফলে দুুঃস্থ, দরিদ্র, প্রতিবন্ধী, অসহায় ও কর্মহীন ওইসব মানুষদের সাথে ঈদের আনন্দ ভাগাভাগি করতে সকলের সহযোগিতায় তাদের মাঝে শাড়ি ও লুঙ্গি বিতরণ করেছি। তিনি আরো বলেন, অসহায়দের সহায়তায় আমাদের এ ফাউন্ডেশনের কর্যক্রম অব্যাহত থাকবে।
উল্লেখ্য, করোনা ভাইরাসের প্রাদুর্ভাবে কর্মহীন হয়ে পড়া অসহায়দের মাঝে গত ১৫ এপ্রিল তাতিহাটি জনকল্যাণ ফাউন্ডেশনের উদ্যোগে একই এলাকার ২৬৪ পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend