শ্রীবরদীতে গাজীপুর ফেরত একজন করোনায় সংক্রমিত: ৪ বাড়ি’র সদস্যরা হোম কোয়ারেন্টাইনে

শ্রীবরদীতে গাজীপুর ফেরত একজন করোনায় সংক্রমিত: ৪ বাড়ি’র সদস্যরা হোম কোয়ারেন্টাইনে

স্টাফ রিপোর্টার: শেরপুরের শ্রীবরদীতে গাজীপুর থেকে ফিরে আসা একজন করোনায় আক্তান্ত হয়েছেন। ২৬ মে (মঙ্গলবার) রাতে নূরল ইসলাম (৬০) নামে একজনের দেহে কোভিড-১৯ পরীক্ষার রিপোর্ট পজিটিভ আসে। খবরটি নিশ্চিত করেছেন উপজেলা প্রশাসন ও উপজেলা স্বাস্থ্য বিভাগ। করোনায় সংক্রমিত ওই রোগীকে মঙ্গলবার রাতেই শ্রীবরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আইসোলেশনে আনা হয়। এসময় তার বসত ঘরের আশেপাশের ৪টি বাড়ি’র সকল সদস্যদের হোম কোয়ারেন্টাইনে থাকার নির্দেশ দিয়েছেন উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট নিলুফা আক্তার। ওই রোগীর বাড়ি উপজেলার গড়জরিপা ইউনিয়নের বারো দুয়ারী মসজিদ সংলগ্ন এলাকায়।
এলাকাবাসী সূত্রে জানা যায়, নূরল ইসলাম (৬০) গাজীপুরের কোনাবাড়ি এলাকার একটি পাঞ্জেখানায় ইমাম হিসেবে কর্মরত ছিল। হঠাৎ গত ২১ মে বৃহস্পতিবার তিনি গাজীপুরের কোনাবাড়ি থেকে গ্রামের বাড়ি গড়জরিপা ইউনিয়নের বারো দুয়ারী মসজিদ সংলগ্ন এলাকায় আসেন। এতে এলাকাবাসীর সন্দেহ হলে ওই এলাকার ইউনিয়ন চেয়ারম্যানকে অবগত করা হয়। পরে চেয়ারম্যানের সহযোগিতায় গত ২৩ মে শনিবার নূরল ইসলাম শ্রীবরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এসে কোভিড-১৯ পরীক্ষার জন্য নমুনা দিয়ে যায়। ২৬ মে মঙ্গলবার রাতে তার নমুনা পরীক্ষার রিপোর্ট পজিটিভ আসার বিষয়টি নিশ্চিত করেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আনোয়ার হোসেন।
পরে রাতেই উপজেলা প্রশাসন, উপজেলা স্বাস্থ্য বিভাগ ও পুলিশ প্রশাসন সমন্বয়ে করোনায় সংক্রমিত ওই রোগীকে শ্রীবরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আইসোলেশনে নিয়ে আসা হয়। এসময় উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট নিলুফা আক্তার, ওই রোগীর বসত ঘরের আশেপাশের ৪টি বাড়ি’র সকল সদস্যদের হোম কোয়ারেন্টাইনে থাকার নির্দেশ দেন।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend