শ্রীবরদীতে সরকারি নির্দেশনা ও স্বাস্থ্য বিধি না মানায় ভ্রাম্যমাণ আদালতের জরিমানা আদায়

শ্রীবরদীতে সরকারি নির্দেশনা ও স্বাস্থ্য বিধি না মানায় ভ্রাম্যমাণ আদালতের জরিমানা আদায়

স্টাফ রিপোর্টার:
শেরপুরের শ্রীবরদীতে স্বাস্থ্য বিধি না মেনে মাস্ক বিহীন চলাচাল, সামাজিক দূরত্ব বজায় না রাখা এবং সরকারি নির্দেশনা অমান্য করে ব্যবসাপ্রতিষ্ঠান খোলা রাখার দায়ে ভ্রাম্যমাণ আদালতের অভিযান পরিচালনা করেছে উপজেলা প্রশাসন। ৮ জুন সোমবার বিকালে উপজেলার ভায়াডাঙ্গা, নয়াপাড়া ও শ্রীবরদী পৌর বাজারে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে ১৪ হাজার ৭ শত টাকা জরিমানা আদায় করা হয়। উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট নিলুফা আক্তার এবং সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রট মন্জুর আহসান সঙ্গীয় ফোর্স নিয়ে ভ্রাম্যমাণ আদালতের অভিযান পরিচালনা করেন।
উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট নিলুফা আক্তার বলেন, করোনা ভাইরাস প্রতিরোধে সমাজের সর্বস্তরের মানুষদেরকে নিজ নিজ অবস্থান থেকে এগিয়ে আসতে হবে। যেকোন প্রয়োজনে বাহিরে যাওয়ার সময় স্বাস্থ্য বিধি মেনে মাস্ক পরিধান করা অত্যাবশ্যক। তিনি আরো বলেন, স্বাস্থ্য বিধি না মানায় ও সরকারি নির্দেশনা অমান্য করায় ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে ১৯টি মামলায় ১৪ হাজার ৭শত টাকা জরিমানা আদায় করা হয়েছে। জনস্বার্থে শ্রীবরদীতে ভ্রাম্যমাণ আদালতের অভিযান অব্যাহত থাকবে।
এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন রানীশিমুল ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মাসুদ রানা, এসআই আ: ওয়াদুত, সাংবাদিকবৃন্দ প্রমুখ।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend