শ্রীবরদীতে ৯ কেজি গাঁজা সহ আটক-২

শ্রীবরদীতে ৯ কেজি গাঁজা সহ আটক-২

স্টাফ রিপোর্টার:
শেরপুরের শ্রীবরদীতে মাদক বিরোধী অভিযান পরিচালন করে ৯ কেজি গাঁজা সহ শহিদ (৪৫) ও ইলিয়াছ (৪৮) নামে দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে শ্রীবরদী থানা পুলিশ। ৮ জুন সোমবার রাত সাড়ে ১১টার দিকে উপজেলার সিংগবরুনা ইউনিয়নের সীমান্ত এলাকা পাঁচ মেঘাদলে অভিযান চালিয়ে ওই দুই ব্যসায়ীকে আটক করা হয়। আটককৃতরা হলো বকশীগঞ্জ উপজেলার ধানুয়া এলাকার মোফাজ্জল হকের ছেলে শহিদ ও ধানুয়া কামালপুর এলাকার মমেজ উদ্দিনের ছেলে ইলিয়াছ। মঙ্গলবার দুপুরে মাদক আইনে মামলা দিয়ে তাদেরকে শেরপুর কোর্টে প্রেরণ করা হয়েছে।
জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে শ্রীবরদী থানা অফিসার ইনচার্জ মোহাম্মদ রুহুল আমিন তালুকদারের নেতৃত্বে এসআই জুয়েল রানা ও এএসআই রফিক সঙ্গীয় ফোর্স নিয়ে উপজেলার সীমান্তবর্তী পাঁচ মেঘাদল গ্রামে সোমবার রাতে মাদক বিরোধী অভিযান পরিচালনা করে। এসময় ওই গ্রামের জনৈক রফিকুলের চায়ের দোকানের সামনে থেকে বিক্রির উদ্দেশ্যে রাখা ৯ কেঁজি গাঁজা সহ মাদক ব্যবসায়ী শহিদ ও ইলিয়াছ কে আটক করে পুলিশ। পরে মঙ্গলবার দুপুরে ধৃত দুই মাদক ব্যবসায়ীকে মাদক আইনে মামলা দিয়ে শেরপুর কোর্টে প্রেরণ করা হয়।
শ্রীবরদী থানা অফিসার ইনচার্জ মোহাম্মদ রুহুল আমিন তালুকদার বলেন, মাদকের বিরুদ্ধে শ্রীবরদী থানা পুলিশ সবসময় তৎপর রয়েছে। ধৃত মাদক ব্যবসায়ীদেরকে মামলা দিয়ে শেরপুর কোর্টে প্রেরণ করা হয়েছে। মাদকের বিরুদ্ধে আমাদের অভিযান অব্যাহত থাকবে।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend