শ্রীবরদীতে উপহার নিয়ে করোনা আক্রান্ত রোগীর বাড়িতে ইউএনও

শ্রীবরদীতে উপহার নিয়ে করোনা আক্রান্ত রোগীর বাড়িতে ইউএনও

স্টাফ রিপোর্টার:
শ্রীবরদীতে করোনা আক্রান্ত রোগীর বাড়িতে উপহার সামগ্রী নিয়ে হাজির হলেন উপজেলা নির্বাহী অফিসার নিলুফা আক্তার। বুধবার বিকালে উপজেলার তাতিহাটি ইউনিয়নের ছনকান্দা গ্রামে করোনা আক্রান্ত রোগীর বাড়িতে উপহার সামগ্রী নিয়ে সামাজিক দূরত্ব বজায় রেখে ওই ব্যাক্তির সাথে কথা বলেন এবং সার্বিক খোঁজ খবর নেন ইউএনও।
এসময় উপস্থিত ছিলেন সহকারি কমিশনার (ভূমি) মন্জুর আহসান, তাতিহাটি ইউপি চেয়ারম্যান আসাদুল্লাহ বিল্লাল, ইউপি সদস্য গোলাম মোস্তফা।
গত ২০ জুন তাতিহাটি ইউনিয়নের ছনকান্দা গ্রামে (৫৫) বছর বয়সী একজন করোনা ভাইরাসে আক্রান্ত হন। পরে ওই রোগী নিজ বাড়িতে আইসোলেশনে থাকেন। ওই দিন রাতেই উপজেলা প্রশাসনের পক্ষ থেকে তার বাড়ির লকডাউন ঘোষণা করা হয়। ফলে লকডাউন থাকায় বাড়িতে অবস্থানরত কেউ বাইরে যেতে পারছেন না।
উপজেলা নির্বাহী অফিসার নিলুফা আক্তার বলেন, করোনা ভাইরাসে আক্রান্তদের অবহেলার চোখে নয়, তাদের সহমর্মিতার পরশ ও সাবির্ক সহযোগিতার প্রয়োজন। আক্রান্ত পরিবারের আশেপাশের পরিবারগুলোকে সচেতন করা হয়েছে। তারা যেন সবাই স্বাস্থ্যবিধি মেনে চলে এবং আক্রান্ত ব্যাক্তি ও তাদের পরিবারের সদস্যদের সাথে সংবেদনশীল আচরণ করে। তিনি আরো বলেন, উপজেলা প্রশাসন সবসময় করোনা আক্রান্ত ব্যাক্তিদের পাশে রয়েছে।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend