শ্রীবরদীতে মধ্য ও দক্ষিণ বাংলাদেশ শিশু উন্নয়ন প্রকল্পের আওতায় জরুরী খাদ্য রেশন বিতরণ

শ্রীবরদীতে মধ্য ও দক্ষিণ বাংলাদেশ শিশু উন্নয়ন প্রকল্পের আওতায় জরুরী খাদ্য রেশন বিতরণ

স্টাফ রিপোর্টার:
শেরপুরের শ্রীবরদীতে “মধ্য ও দক্ষিণ বাংলাদেশ শিশু উন্নয়ন প্রকল্পের” আওতায় জরুরী খাদ্য রেশন বিতরণ করা হয়েছে। বৃহস্পতিবার সকালে মধ্য ও দক্ষিণ বাংলাদেশ শিশু উন্নয়ন প্রকল্প, বাবেলাকোনা বিডি-০৪২৪ এর আয়োজনে বাবেলাকোনা সিডিএসপি অফিস প্রাঙ্গণে সামাজিক দূরত্ব বজায় রেখে ওই প্রকল্পের ২১৮ জন শিশুর পরিবারের সদস্যদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়।
খাদ্য বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেব উপস্থিত ছিলেন সহকারি কমিশনার (ভূমি) মন্জুর আহসান। এসময় তিনি বলেন, করোনা ভাইরাসের বিস্তার রোধে সবাইকে সচেতন হতে হবে। সামাজিক দূরত্ব বজায় রেখে ও স্বাস্থ্য বিধি মেনে চলাচলা করলে করোনা বিস্তার রোধ সম্ভব। সকলকে নিজ নিজ অবস্থান থেকে সচেতন থাকতে হবে। করোনা মোকাবেলায় সচেতনতার কোন বিকল্প নাই।

মধ্য ও দক্ষিণ বাংলাদেশ শিশু উন্নয়ন প্রকল্প, বাবেলাকোনা বিডি-০৪২৪ এবং এলসিসি’র সভাপতি মি. ক্লেনসন থিগিদি’র সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন শ্রীবরদী উপজেলা ট্রাইবাল ওয়েলফেয়ার এসোসিয়েশনের সভাপতি প্রাঞ্জল এম. সাংমা।
মধ্য ও দক্ষিণ বাংলাদেশ শিশু উন্নয়ন প্রকল্প, বাবেলাকোনা বিডি-০৪২৪ এর টিউটর জীবন ম্রং-এর সঞ্চালনায় প্রকল্পের বিভিন্ন কর্মকান্ড তুলে ধরে বক্তব্য রাখেন প্রকল্পের শাখা ব্যবস্থাপক সুলভ রিছিল, এস.আই সাইফুল ইসলাম। এতে উপস্থিত ছিলেন কারিতাসের সুফল-২ প্রকল্পের জুনিয়র মাঠ কর্মকর্তা সুরঞ্জন রাকসাম, মধ্য ও দক্ষিণ বাংলাদেশ শিশু উন্নয়ন প্রকল্প,বাবেলাকোনা বিডি-০৪২৪ টিউটর দারুদ চিসিম প্রমুখ।

এসময় ওই প্রকল্পের ২১৮ জন শিশুর জন্য পরিবারের সদ্যদের মাঝে ১০ কেজি চাল, ১ কেজি সয়াবিন, ১ কেজি ডাল, ১ কেজি পেঁয়াজ, ১ কেজি আলু ও ২টি সাবান প্রদান করা হয়।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend