শ্রীবরদীতে সংবাদ সম্মেলন

শ্রীবরদীতে সংবাদ সম্মেলন

স্টাফ রিপোর্টার:
শেরপুরের শ্রীবরদীতে পুর্ব শত্রুতার জের ধরে বাড়িতে হামলা ও গরুসহ মূল্যবান জিনিসপত্র ছিনিয়ে নেওয়ার অভিযোগে সংবাদ সম্মেলন করা হয়েছে। রোববার দুপুরে উপজেলার সিংগাবরুনা ইউনিয়নের বগলাকান্দি গ্রামের সমর আলীর বাড়িতে এ সংবাদ সম্মেলন করা হয়। সংবাদ সম্মেলনে সমর আলী ও ফাইজুর মিয়ার পক্ষে লিখিত বক্তব্য পাঠ করেন কর্ণঝোড়া গ্রামের ব্যবসায়ী মাহবুবুর রহমান বিপ্লব।
সংবাদ সম্মেলনের লিখিত বক্তব্য সূত্রে জানা গেছে, কর্ণঝোড়া গ্রামের ইব্রাহীম,ববি, ছানু, লিপন ও হাবিবুর রহমান হাবীব লোকজন নিয়ে ২৫ জুলাই শনিবার ভোরে অতর্কিতভাবে হামলা করে বসত ঘরে ঢুকে মূল্যবান জিনিসপত্রসহ সমর আলীর বাড়ি থেকে তিনটি গরু এবং ফাইজুর মিয়ার বাড়ি থেকে একটি গরু ছিনিয়ে নিয়ে যায়। পূর্ব শত্রুতা থাকায় উল্লেখিত ব্যক্তিরা আমাদের ফাঁসানোর জন্য ভারতীয় গরু আটকের কথা বলে শ্রীবরদী থানায় খবর দেয়। কিন্তু উক্ত গরুগুলো গত বুধবার কর্ণঝোড়া হাট থেকে ক্রয় করা হয়েছে। আমাদের নিকট গরু ক্রয়ের রশিদ রয়েছে।
বিক্রেতা আবু সাঈদ ও নীল ফকির বলেন, আমাদের কাছ থেকে ওই চারটি গরু কর্ণঝোড়া হাট থেকে কিনেছে তারা।
কর্ণঝোড়া বাজার ইজারাদার আব্দুর রেজ্জাক লিটন বলেন, ওই গরুগুলো গত বুধবার কর্ণঝোড়া হাট থেকে সমর আলী ও ফাইজুর মিয়া ক্রয় করেছে।
এব্যাপারে ইব্রাহীম, ববি ও লিপন জানান, আমাদের বিরুদ্ধে যে অভিযোগ আনা হয়েছে তা সম্পুর্ন মিথ্যা ও বানোয়াট। শনিবারে আটককৃত গরুগুলো ভারতীয়। এলাকাবাসি গরুগুলো আটক করে ইউনিয়ন পরিষদে নিয়ে আসে। পরে ইউপি চেয়ারম্যান আব্দুর রাজ্জাক মজনু গরুগুলো পুলিশের নিকট হস্তান্তর করেন। বিপ্লব, সমর আলী ও জাফর প্রকৃতপক্ষে ভারতীয় গরু ব্যবসায়ী। এরা বিভিন্ন সময় ভারতীয় গরু এনে বিভিন্ন লোকের বাড়িতে রেখে ব্যবসা করে থাকে।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend