মাস্ক না পড়ায় শ্রীবরদীতে ১৪ জনকে জরিমানা॥ অসহায়দের মাঝে মাস্ক বিতরণ

মাস্ক না পড়ায় শ্রীবরদীতে ১৪ জনকে জরিমানা॥ অসহায়দের মাঝে মাস্ক বিতরণ

স্টাফ রিপোর্টার:
করোনা ভাইরাসের বিস্তার রোধে সরকারি আইন মোতাবেক মাস্ক পড়া বাধ্যতামূলক করা হয়েছে। কিন্তু অনেকেই নিয়মনীতির তোয়াক্কা না করে মাস্ক ছাড়াই হাট-বাজারে চলাফেরা করছেন। তাই স্বাস্থ্যবিধি মেনে মাস্ক পরিধান নিশ্চিতের পাশাপাশি সচেতনতা বৃদ্ধিতে শেরপুরের শ্রীবরদীতে অভিযানে নেমেছে উপজেলা প্রশাসন। বুধবার বিকাল থেকে সন্ধ্যা পর্যন্ত উপজেলার রানীশিমুল ইউনিয়নের ভায়াডাঙ্গা ও বালীজুরি বাজারে ভ্রাম্যমাণ আদালতের অভিযান পরিচালনা করে, উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট নিলুফা আক্তার এবং সহকারি কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মনজুর আহসান।
মাস্ক পরিধান না করে রাস্তায় চলাফেরা করার অপরাধে ১৪ জনের নিকট থেকে ৫ হাজার ৫০০ টাকা জরিমানা আদায় করা হয়। এছাড়াও ভোক্তা অধিকার সংরক্ষণ আইন অনুযায়ী বালীজুরি বাজারে মুদি দোকান থেকে ৩ হাজার ৫০০ টাকা জরিমানা আদায় করে ভ্রাম্যমাণ আদালত। এসময় বৃদ্ধ ও অসহায়দের মাঝে বিনামূল্যে মাস্ক বিতরণ করে উপজেলা প্রশাসন।

উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট নিলুফা আক্তার বলেন, করোনা ভাইরাসের বিস্তার রোধে জনগণকে সচেতন ও স্বাস্থ্যবিধি মেনে মাস্ক পরিধান নিশ্চিত করতে প্রতিদিনই কাজ করছে উপজেলা প্রশাসন। সবাইকে সচেতন হতে হবে। এজন্য তিনি উপজেলার সর্বস্তরের জনতার সার্বিক সহযোগিতা কামনা করেন। তিনি আরো বলেন, করোনার সংক্রমণ রোধে উপজেলা প্রশাসনের অভিযান অব্যাহত থাকবে।

অভিযানে রানীশিমুল ইউপি চেয়ারম্যান মাসুদ রানা ও পুলিশ সদস্যরা উপস্থিত ছিলেন।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend