শ্রীবরদীতে সচেতনতামূলক ক্যাম্পেইন ও বিনামূল্যে মাস্ক বিতরণ

স্টাফ রিপোর্টার:
শীত মৌসুমে কোভিড-১৯ সংক্রমণের সম্ভাব্য দ্বিতীয় ঢেউ মোকাবেলায় সকলকে সর্বাবস্থায় মাস্ক পরিধান ও স্বাস্থ্যবিধি প্রতিপালন নিশ্চিতকরণের লক্ষ্যে শেরপুরের শ্রীবরদীতে সচেতনতামূলক ক্যাম্পেইন ও বিনামূল্যে মাস্ক বিতরণ করেছে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স।

মঙ্গলবার বিকালে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স শ্রীবরদী’র আয়োজনে পৌর বাজারের বিভিন্ন স্থানে জনসাধারনকে সচেতন করেন ও বিনামূল্যে পথচারীদের মাঝে মাস্ক বিতরণ করা হয়।
কোভিড-১৯ প্রতিরোধে মাস্ক পরিধানের গুরুত্ব তুলে ধরে বাজারের ব্যবসায়ী ও পথচারীদের বিভিন্ন দিকনির্দেশনা প্রদান করেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আনোয়ার হোসেন। তিনি বলেন, সচেতনতার মাধ্যমে করোনা ভাইরাস প্রতিরোধ সম্ভব। তাই আতংকিত না হয়ে সরকারি নির্দেশনা মোতাবেক স্বাস্থ্যবিধি মেনে মাস্ক পরিধান নিশ্চিত করতে বলেন।


ক্যাম্পেইনে উপস্থিত থেকে বিনামূল্যে মাস্ক বিতরণ করেন, ওসি (তদন্ত) বন্দে আলী, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডা. শাহনেওয়াজ নোমান, মেডিকেল অফিসার ডা. জুলফিকার সাইফ, ডা. আমির হোসেন, ডা. আব্দুল ওয়াদুদ, বীরমুক্তিযোদ্ধা হামিদুর রহমান, উপজেলা স্যানেটারী ইন্সপেক্টর একেএম মাসুদুর রহমান, বিংস প্রকল্পের উপজেলা সমন্বয়কারী সুজিত চিসিম, স্বাস্থ্য পরিদর্শক ইনচার্জ মোজাম্মেল হক প্রমুখ।

এসময় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের নার্স ও কর্মচারীরা উপস্থিত ছিলেন।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend