শ্রীবরদীতে লকডাউন অমান্য করায় যানবাহন ও দোকানদারকে জরিমানা

Block Title

Title

Short Description

স্টাফ রিপোর্টার:
করোনা ভাইরাসের সংক্রমণ প্রতিরোধে সারা দেশে লকডাউন ঘোষাণা করেছে সরকার। কিন্তু নির্দেশনা অমান্য করে কিছু ব্যবসায়ীরা দোকান খোলা রাখছে। এমনকি গণপরিবহন বন্ধ ঘোষণা করলেও কিছু অসাধু পরিবহন মালিক লকডাউন অমান্য করে যানবাহন চলাচল অব্যাহত রেখেছে।
সরকারি নির্দেশনা বাস্তবায়নে নিরলসভাবে মাঠে নেমেছে শ্রীবরদী উপজেলা প্রশাসন। উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট নিলুফা আক্তার এবং সহকারি কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মনজুর আহসান সঙ্গীয় পুলিশ ফোর্স নিয়ে ৫ এপ্রিল সোমবার দুপুর থেকে রাত পর্যন্ত উপজেলার বিভিন্ন বাজারে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে।

Block Title

Title

Short Description

এসময় পৌরসভা ও ঝগড়ারচর বাজারে ৪টি পরিবহন, ৪টি দোকান ও ৩ জন পথচারীর নিকট থেকে ১৯ হাজার ৬শত টাকা জরিমানা আদায় করা হয়। এছাড়াও সচেতন করতে মাইকিং করার পাশাপাশি পথচারীদের মাঝে বিনামূল্যে মাস্ক বিতরণ করা হয়।

Block Title

Title

Short Description

উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট নিলুফা আক্তার বলেন, করোনা ভাইরাস সংক্রমণ রোধে এবং লকডাউন কার্যকর করতে মাইকিং এর পাশাপাশি ভ্রাম্যমাণ আদালতের অভিযান অব্যাহত থাকবে। নির্দেশনা অমান্যকারীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে। তিনি আরো বলেন, সবাই আইনের প্রতি শ্রদ্ধাশীল হোন। মাস্ক পরুন এবং প্রয়োজন ছাড়া বাইরে বের হওয়া থেকে বিরত থাকুন। এসময় তিনি সকল শ্রেণি পেশার লোকদের সহযোগিতা কামনা করেন। জনস্বার্থে ভ্রাম্যমাণ আদালতের অভিযান অব্যাহত থাকবে।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend