শ্রীবরদীতে মাস্ক পরিধান নিশ্চিতে অভিযানে ইউএনও

Block Title

Title

Short Description

স্টাফ রিপোর্টার:
করোনা মহামারি ঠেকাতে “নো মাস্ক নো সার্ভিস”। এ নীতি অনুসরণ করতে শেরপুরের শ্রীবরদী পৌর শহরসহ উপজেলার বিভিন্ন হাট বাজারের ব্যবসায়ী ও প্রতিষ্ঠান মালিকদের পরামর্শ দিচ্ছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্র্বাহী ম্যাজিষ্ট্রেট নিলুফা আক্তার এবং সদ্যযোগদানকৃত সহকারি কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট মো. আতাউর রহমান। মাস্ক পরিধান নিশ্চিত করতে মাঠে নেমেছেন তিনি। বুধবার বিকালে পৌর শহরের বিভিন্ন প্রবেশ পথ ও অলিগলি পরিদর্শন করেন। এ সময় মাস্ক পরিধান না করায় কয়েকজনকে জরিমানা করেন। পথচারী ও ব্যবসায়ীদের সচেতনতার লক্ষে অনেকের মাঝে মাস্ক বিতরণ করেন। মাস্ক পরিধান না করে হাট বাজার বা জনসমাগমে প্রবেশ না করার নির্দেশনা প্রদান করা হয়। এমনকি যথাযথ ভাবে স্বাস্থ্যবিধি মেনে চলার পরামর্শ দেওয়া হয়।
এছাড়াও তরমুজের বাজার মনিটরিং করেন। কেজি দরে তরমুজ বিক্রি না করে পিস হিসেবে বিক্রি করার নির্দেশনা প্রদান করেন।

Block Title

Title

Short Description


অভিযানকালে উপজেলা নির্বাহী কর্মকর্তা নিলুফা আক্তার পথচারী ও ব্যবসায়ীদের বলেন, করোনা মহামারি থেকে রক্ষা পেতে ও সরকারি নির্দেশনা বাস্তবায়নে প্রত্যেককে স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে। অবশ্যই মাস্ক পরিধান করতে হবে। জনস্বার্থে আমাদের ভ্রাম্যমান অভিযান অব্যাহত থাকবে।

Block Title

Title

Short Description


উপজেলা নির্বাহী কর্মকর্তা নিলুফা আক্তারের এ উদ্যোগকে স্বাগত জানান স্থানীয় সচেতন মানুষরা। এ সময় উপস্থিত ছিলেন সদ্য যোগদানকারী সহকারি কমিশনার (ভূমি) মো. আতাউর রহমান, উপজেলা স্যানেটারী ইন্সপেক্টর একেএম মাসুদুর রহমান, এসআই রুকুনুজ্জামান সহ প্রশাসনের লোকজন।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend