শ্রীবরদীতে লকডাউনের বিধিনিষেধ অমান্য করায় ১৫ মামলা

শ্রীবরদীতে লকডাউনের বিধিনিষেধ অমান্য করায় ১৫ মামলা

স্টাফ রিপোর্টার:
শেরপুরের শ্রীবরদীতে কঠোর লকডাউনের বিধিনিষেধ অমান্য করায় ভ্রাম্যমাণ আদালতের অভিযান চালিয়ে জরিমানা আদায় করেছে উপজেলা প্রশাসন। ২৬ জুলাই সোমবার লকডাউনের চতুর্থ দিনে উপজেলার বিভিন্ন বাজারে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে সরকারি নির্দেশনা অমান্য করায় ১৫টি মামলায় ১৬ হাজার ২ শত টাকা জরিমানা আদায় করা হয়েছে।


প্রশাসন সূত্রে জানা যায়, উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট নিলুফা আক্তার এর নেতৃত্বে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হয়। এসময় সরকারি বিধিনিষেধ অমান্য করায় ৭টি মামলায় ৫ হাজার ২ শত টাকা জরিমানা আদায় করেন ইউএনও। এছাড়াও জেলা প্রশাসনের এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট সানাউল মোর্শেদ সঙ্গীয় ফোর্স নিয়ে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে ৮টি মামলায় ১১ হাজার টাকা জরিমানা আদায় করেন। এসময় পুলিশ প্রশাসন, বিজিবি ও আনসার বাহিনীর সদস্যরা সার্বিক সহযোগিতা করেন।
অপরদিকে শ্রীবরদী থানা অফিসার ইনচার্জ (ওসি) বিপ্লব কুমার বিশ্বাসের নেতৃত্বে থানা পুলিশ উপজেলা বিভিন্ন বাজারে টহল জোরদার করেছে। পাশাপাশি সচেতনতামূলক কার্যক্রম অব্যাহত রেখেছে।


উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট নিলুফা আক্তার বলেন, করোনার সংক্রমণ ঠেকাতে সরকারি বিধিনিষেধ অমাম্যনাকরীদের বিরুদ্ধে ভ্রাম্যমাণ আদালতের অভিযান অব্যাহত রয়েছে। লকডাউন বাস্তবায়নে উপজেলা প্রশাসন কঠোরভাবে কাজ করছে। সবাই ঘরে থাকুন নিরাপদ থাকুন। জনস্বার্থে ভ্রাম্যমাণ আদালতের অভিযান অব্যাহত থাকবে।
উল্লেখ্য, গত ২৫ জুলাই রোববার লকডাউনের তৃতীয় দিনে ২৫টি মামলায় ২২ হাজার ৬শত টাকা জরিমানা আদায় করা হয়।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend