শ্রীবরদীতে গণটিকা কার্যক্রম

শ্রীবরদীতে গণটিকা কার্যক্রম

স্টাফ রিপোর্টার:
কোভিড-১৯ সংক্রমণ থেকে নিজেকে সুরক্ষা রাখতে সারাদেশের ন্যায় শেরপুরের শ্রীবরদীতে শুরু হয়েছে গণটিকা কার্যক্রম। ৭ আগষ্ট (শনিবার) সকালে উপজেলার শ্রীবরদী সদর ইউনিয়নের নয়ানী শ্রীবরদী সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে গণটিকা কার্যক্রম শুভ উদ্বোধন করেন উপজেলা নির্বাহী অফিসার নিলুফা আক্তার। এসময় স্বাস্থ্যকর্মী, টিকাদান কারী ও স্বেচ্ছাসেবীদের বিভিন্ন দিকনির্দেশনা প্রদান করেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আনোয়ার হোসেন। গণটিকা কার্যক্রম উদ্বোধনের সময় উপস্থিত ছিলেন শ্রীবরদ থানা অফিসার ইনচার্জ বিপ্লব কুমার বিশ্বাস, পৌর মেয়র মোহাম্মদ আলী লাল, শ্রীবরদী সদর ইউপি চেয়ারম্যান আব্দুল হালিম, উপজেলা স্যানেটারী ইন্সপেক্টর একেএম মাসুদুর রহমান, স্বাস্থ্য পরিদর্শক ইনচার্জ মোজাম্মেল হোসেন মানিক, সাংবাদিক তাসলিম কবির বাবু, ফরিদ আহম্মেদ রুবেল প্রমুখ।
পরে ইউএনও, ওসি, ইউএইচএফপিও, গণমাধ্যমকর্মী ও অন্যান্যরা উপজেলার ১০টি ইউনিয়নের টিকাদান কেন্দ্র পরিদর্শন করে। এসময় টিকাদান কেন্দ্রে টিকা নিতে আসা লোকজনের উপস্থিতি ছিল উল্লেখযোগ্য।
উল্লেখ্য, সরকারি নির্দেশনা মোতাবেক শ্রীবরদী উপজেলার ১০টি ইউনিয়নে ১০টি কেন্দ্রে টিকাদান কর্মসূচী শুরু হয়। প্রত্যেক কেন্দ্রে ৬০০ জন লোক টিকা নিতে পারবে।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend