শ্রীবরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স পরিদর্শন করলেন স্বাস্থ্য অধিদপ্তরের লাইন ডিরেক্টর ডা: সাইফুল ইসলাম

শ্রীবরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স পরিদর্শন করলেন স্বাস্থ্য অধিদপ্তরের লাইন ডিরেক্টর ডা: সাইফুল ইসলাম

স্টাফ রিপোর্টার:
শেরপুরের শ্রীবরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স পরিদর্শন করলেন স্বাস্থ্য অধিদপ্তরের লাইফ স্টাইল মডিফিকেশন হেলথ এডুকেশন এন্ড প্রমোশন লাইন ডিরেক্টর ডা: সাইফুল ইসলাম। ১৮ আগস্ট বুধবার দুপুরে উজেলা স্বাস্থ্য কমপ্লেক্স পরিদর্শন করেন। এসময় উপস্থিত ছিলেন শেরপুর জেলা সিভিল সার্জন ডা: একেএম আনুয়ারুর রউফ, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকতা ডা: আনোয়ার হোসেন। এসময় তিনি স্বাস্থ্য কমপ্লেক্সের ডাক্তার সহ অন্যান্য কর্মকর্তা-কর্মচারীদের সাথে মতবিনিময় করেন।

পরে উপজেলার রানীশিমুল ইউনিয়নের সীমান্তবর্তী খীস্ট্রনপাড়ায় ক্ষুদ্র নৃ-গোষ্ঠিদের স্বাস্থ্য সচেতনতা ও চিকিৎসা ব্যবস্থা সরেজমিনের পরিদর্শন করেন। স্বাস্থ্যসেবা বিষয়ক বিভিন্ন পরামর্শ তুলে ধরেন। করোনা প্রতিরোধে করনীয় বিষয়ক দিকনির্দেশনা প্রদান করেন এবং টিকা গ্রহণে উদ্বুদ্ধ করেন। পরিদর্শনকালে স্বাস্থ্য অধিদপ্তরের লাইন ডিরেক্টর ডা: সাইফুল ইসলাম বলেন, আমি এখানে এসেছি ক্ষুদ্র নৃ-গোষ্ঠিদের জীবনমান দেখার জন্য। তারা স্বাস্থ্যসম্মত ভাবে চলাফেরা করে কিনা। গর্ভবতী মা’দের তারা কিভাবে যত্ন নেয়, করোনা ভাইরাস সম্পর্কে তারা অবগত আছে কিনা। ভালো লেগেছে এই সীমান্তবর্তী পাহাড়ে থেকেও তারা যথেষ্ট সচেতন ও স্বাস্থ্যবিধি মেনে চলাফেরা করে এবং নিয়মিত নিকটস্থ স্বাস্থ্য কেন্দ্রে চিকিৎসা সেবা গ্রহণ করছে।

এসময় শেরপুর জেলা সিভিল সার্জন ডা: একেএম আনুয়ারুর রউফ, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকতা ডা: আনোয়ার হোসেন, মেডিকেল অফিসার ডা: আমির হোসেন, স্বাস্থ্য বিভাগের কর্মকর্তা-কর্মচারী ও গণমাধ্যমকর্মী উপস্থিত ছিলেন।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend