শ্রীবরদীতে ইউপি নির্বাচনে নৌকা মনোনয়ন প্রত্যাশী মুত্তাকিনের আলোচনা সভা

শ্রীবরদীতে ইউপি নির্বাচনে নৌকা মনোনয়ন প্রত্যাশী মুত্তাকিনের আলোচনা সভা

স্টাফ রিপোর্টার:
শেরপুরের শ্রীবরদী উপজেলার ২ নম্বর রাণীশিমুল পাইলট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদে নৌকা মনোনয়ন প্রত্যাশী জাতীয় শ্রমিক লীগ রাণীশিমুল ইউনিয়ন শাখার আহবায়ক মুত্তাকিন মিয়া’র আলোচনা সভা অনুষ্ঠিত হয়। শুক্রবার রাতে ওই ইউনিয়নের ভায়াডাঙ্গা মোল্লাপাড়া গ্রামে এলকাবাসীদের নিয়ে এক নির্বাচনী আলোচনা সভা আয়োজন করা হয়।
সভায় প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন নৌকা মনোনয়ন প্রত্যাশী মুত্তাকিন মিয়া। তিনি বলেন, আমি দীর্ঘদিন যাবত আওয়ামী রাজনীতির সাথে জড়িত থেকে দলের নির্দেশ মোতাবেক কাজ করে যাচ্ছি। আমি আশাকরি বাংলাদেশ আওয়ামীলীগের সভাপতি মানবতার মা প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা আমাকে নৌকা প্রতীকে মনোনয়ন দিবে। ইউনিয়নের সকল শ্রেণির মানুষের পাশে থেকে তাদের সেবা করে যাচ্ছি। নৌকা প্রতীকে মনোনয়ন পেলে বিপুল ভোটের ব্যবধানে বিজয়ী হবো। তিনি আরো বলেন, আমি জনগণের সেবক হয়ে ইউনিয়ন পরিষদের সকল সদস্যদের সাথে নিয়ে একটি জনবান্ধব মডেল ইউনিয়ন পরিষদ গঠন করবো। পাশাপাশি এ ইউনিয়ন থেকে সকল প্রকার দুর্নীতি, মদ, জুয়া ও বাল্যবিবাহ মুক্ত করবো।
মোল্লাপাড়া গ্রামের বাসিন্দা রহিজল মিয়ার সভাপতিত্বে বক্তব্য রাখেন, মনোনয়ন প্রত্যাশীর ছোট ভাই মিজানুর রহমান, ইউনিয়ন লীগের সদস্য হাফেজ জামাল, আমির হামজা, রফিকুল ইসলাম আপেল, মোল্লাপাড়া গ্রামের বাসিন্দা করিম, জবর আলী, রতন ঠাকুর, বাদশা মিয়া, বদরুল মিয়া, মিল্লাত প্রমূখ। সভায় ইউনিয়ন শ্রমিক লীগের বিভিন্ন ওয়ার্ডের সভাপতি, সাধারন সম্পাদকসহ মোল্লাপাড়া গ্রামের কয়েক শতাধিক ভোটার উপস্থিত ছিলেন।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend