শ্রীবরদী পৌরসভার পঞ্চবার্ষিকী পরিকল্পনা প্রকাশ ও অগ্রগতি পর্যালোচনা সভা অনুষ্ঠিত

শ্রীবরদী পৌরসভার পঞ্চবার্ষিকী পরিকল্পনা প্রকাশ ও অগ্রগতি পর্যালোচনা সভা অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টার:
সেবারমান নিশ্চিত করণে নাগরিকদের সম্পৃক্তকরণ শীর্ষক প্রকল্পের আওতায় শেরপুরের শ্রীবরদী পৌরসভা পঞ্চবার্ষিকী পরিকল্পনা প্রকাশ ও অগ্রগতি পর্যালোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। ২০ ডিসেম্বর সোমবার সকাল ১১ টায় প্রিপ ট্রাস্ট ও মানুষের জন্য ফাউন্ডেশনের সহযোগিতায় ও পৌরসভার আয়োজনে পৌর শহরের পূর্বছনকান্দা ঈদগা মাঠে এ সভা অনুষ্ঠিত হয়।

পৌরসভার মেয়র মোহাম্মদ আলী লাল এর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন উপজেলা পরিষদের চেয়ারম্যান এডিএম শহিদুল ইসলাম।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন উপজেলা নির্বাহী কর্মকর্তা নিলুফা আক্তার,

শ্রীবরদী থানার অফিসার ইনচার্জ বিপ্লব কুমার বিশ্বাস, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আনোয়ার হোসেন।

প্রিপ ট্রাস্টের প্রকল্প সম্ববয়ক সঞ্জীত কুমার দে এর সঞ্চালনায় সভায় অন্যানের মধ্যে বক্তব্য দেন, উপজেলা জনস্বাস্থ্য প্রকৌশলী মনিরুজ্জামান, জেলা পরিষদ সদস্য আব্দুল্লাহ হেল আল আমিন, উপজেলা যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক আলমগীর হোসেন, অবসরপ্রাপ্ত শিক্ষক নিলুফা ইয়াসমিন, মোহনা টিভির শেরপুর জেলা প্রতিনিধি রেজাউল করিম বকুল, প্রমূখ। সভায় পৌর সচিব, কাউন্সিলর, গণমাধ্যমকর্মী, প্রিপ ট্রাস্টের সদস্য, স্থানীয় গণমান্যব্যাক্তিবর্গ সহ বিভিন্ন শ্রেণি পেশার লোকজন উপস্থিত ছিলেন। উল্লেখ্য, শ্রীবরদী পৌরসভায় বিশেষ প্রকল্প বাস্তবায়নের জন্য ২০২১-২০২২ অর্থ বছরে সম্ভাব্য ব্যায় ধরা হয়েছে ২৯ কোটি ২৭ লক্ষ ৪৪ হাজার ২শ ৪৮ টাকা।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com
Send this to a friend